Apan Desh | আপন দেশ

মেসি-সুয়ারেজের অবদানে শুভ সূচনা মায়ামির

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৮, ২২ ফেব্রুয়ারি ২০২৪

মেসি-সুয়ারেজের অবদানে শুভ সূচনা মায়ামির

ছবি : সংগৃহীত

মেজর লিগ সকারের শুরুটা দারুণ করেছে ইন্টার মায়ামি। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) মৌসুমের প্রথম ম্যাচে সল্ট লেককে ২-০ গোলে হারিয়েছে ইন্টার মায়ামি। গোল না করলেও দুই গোলের সহায়তায় ছিলেন মেসি ও সুয়ারেজ।

সল্ট লেকের বিপক্ষে মায়ামির শুরুর একাদশেই ছিলেন মেসি-সুয়ারেজ। প্রতিপক্ষের গোলমুখে তেমন আক্রমণ করতে না পারলেও, শুরু থেকে বল দখলে আধিপত্য দেখায় মায়ামি। ম্যাচের ৩৯ মিনিটে প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা। ডি-বক্সের কিছুটা বাইরে থেকে পাওয়া মেসির পাস আড়াআড়িভাবে শট নেন রবার্ট টেইলর। তার নিচু শট আটকাতে পারেননি সল্ট লেকের গোলরক্ষক। এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় মায়ামি।

আরও পড়ুন <> দলকে এগিয়ে নিবে শান্ত, প্রত্যাশা নান্নুর

দ্বিতীয় হাফেও বল দখলে এগিয়ে ছিল মায়ামি। তবে দ্বিতীয় গোলের দেখা পেতে খানিকটা সময় লাগে তাদের। ম্যাচ শেষের সাত মিনিট আগে মায়ামিকে দ্বিতীয় গোলের উৎসবে ভাসান ডিয়েগো গোমেজ। এই গোলের সহায়ক ছিলেন লুইস সুয়ারেজ। শেষ পর্যন্ত এই দুই গোলের জয় নিয়েই মৌসুমের শুরু করল ইন্টার মায়ামি।

২০২০ সালের পর এবারই প্রথমবার একসঙ্গে মাঠে নামলেন মেসি, সুয়ারেজ, বুসকেটস এবং আলবা। আর আজকের ম্যাচ দিয়ে এমএলএসে অভিষেক হল সুয়ারেজের। গত মৌসুমে মেসির পর আলবা ও বুসকেটস যোগ দিয়েছিলেন মায়ামিতে।

এমএলএসে মায়ামির পরের ম্যাচ এলএ গ্যালাক্সির বিপক্ষে ২৬ ফেব্রুয়ারি।  

আপন দেশ/এমআর 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়