Apan Desh | আপন দেশ

ক্লাব কাবাবের বিরুদ্ধে এমবাপ্পের মামলা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৩:০৯, ১৪ মার্চ ২০২৪

ক্লাব কাবাবের বিরুদ্ধে এমবাপ্পের মামলা

ছবি: সংগৃহীত

ফ্রান্সের বিশ্বজয়ী ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। ক্লাব ফুটবলে ক’দিন আগেই ফরাসি ক্লাব পিএসজিকে একক নৈপুণ্যে দলকে তুলেছেন চ্যাম্পিয়নস লিগের শেষ আটে। শুধু তাই নয়, ফুটবলে নিজের পারফরম্যান্সের মাধ্যমে প্রায়ই শিরোনামে থাকেন এ ফরাসি তারকা। তবে এবার পারফরম্যান্স নয়, এক কাবাব প্রস্তুতকারকের বিরুদ্ধে মামলা করে আলোচনায় এমবাপ্পে।

বুধবার (১৩ মার্চ) জনপ্রিয় ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, স্যান্ডউইচে অনুমতি না নিয়ে নাম ব্যবহার করায় এক কাবাব প্রস্তুতকারকের বিরুদ্ধে মামলা করেছেন এমবাপ্পে। কাবাব দোকানটির মালিকের নাম মোহাম্মদ হেনি।

জানা গেছে, হেনি তার দোকানের ‘ক্লাব কাবাব’ নামে একটি স্যান্ডউইচে এমবাপ্পের নাম ব্যবহার করেছেন। স্যান্ডউইচের ধরনের বর্ণনা দিতে গিয়ে বলা হয়েছে, ‘এটা বেকারির গোলাকার রুটি, একদম এমবাপ্পের মাথার খুলির মতোই গোলাকার।’ স্যান্ডউইচটি অনলাইন খাবার ডেলিভারি প্ল্যাটফর্ম উবার ইটস এর মাধ্যমে সরবরাহ করা হয়।

আরও পড়ুন>> ভারতে বেটিংকাণ্ডে জড়িত সাকিবের বোন

বিষয়টি জানতে পেরে হেনির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন এমবাপ্পে। কারণ, অনুমতি না নিয়ে স্যান্ডউইচে এমবাপ্পের নাম ব্যবহার করেছেন তিনি। তাকে এরই মধ্যে আইনি নোটিশ পাঠিয়েছেন এমবাপ্পের আইনজীবী ডেলফাইন ভেরহেইডেন। এমনকি হেনিকে আদালতে নেয়ার আগে আগামী আট দিনের মধ্যে তার খাদ্যতালিকা থেকেও এমবাপ্পের নাম সরাতে হবে।

এদিকে, এমবাপ্পে আইনি ব্যবস্থা নেয়ায় হতবাক হয়েছেন হেনি। ইনস্টাগ্রামে তিনি পিএসজি তারকার উদ্দেশে বলেছেন, ‘তোমার কি লজ্জা হয় না? তোমার কি আর কিছু করার নেই? এত নিরর্থক ব্যাপার নিয়েও আমার বিরুদ্ধে মামলা? এটা অবিশ্বাস্য। আমি এটা বিশ্বাস করতে পারছি না।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়