Apan Desh | আপন দেশ

আজেন্টিনার নতুন জার্সি উন্মোচন

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৬, ১৪ মার্চ ২০২৪

আপডেট: ১৪:৪৬, ১৪ মার্চ ২০২৪

আজেন্টিনার নতুন জার্সি উন্মোচন

ছবি: সংগৃহীত

অনেক আগেই জানা গিয়েছিল কোপা আমেরিকার আগে নতুন জার্সি পাবেন মেসি-ডি মারিয়ারা। বেশ কয়েকবার ফাঁসও হয়েছিল আর্জেন্টিনার নতুন জার্সি। অবশেষে আনুষ্ঠানিকভাবে নতুন জার্সি উন্মোচন করেছে বিশ্বচ্যাম্পিয়নরা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) আর্জেন্টিনার নতুন জার্সি উন্মোচন উপলক্ষে একটি ভিডিও প্রকাশ করেছে দেশটির জার্সি নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাস। ভিডিও’র একেবারে শেষ পর্যায়ে পর্দায় দেখা গিয়েছে মেসিকে।

বরাবরের মতোই আকাশি নীল ও সাদার সমন্বয়ে করা হয়েছে এবারের জার্সি। সঙ্গে রাখা হয়েছে সোনালি রং। বিভিন্ন প্যাচে বা স্মারকে ব্যবহার করা হয়েছে সোনালি কাজ। অ্যাডিডাসের লোগো, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের লোগো ও বিশ্বকাপ জয়ের স্মারক রাখা হয়েছে সোনালি রঙ।

অ্যাওয়ে জার্সিতে রাখা হয়েছে গাঢ় নীল রং। তবে এখানে স্মারক করা হয়েছে আকাশি নীল রঙে আর দু’পাশেই রাখা হয়েছে আকাশি নীল এবং সাদার সমন্বয়। হোম জার্সির মতো অ্যাওয়ে জার্সিও সমান নজর কেড়েছে ভক্তদের।

আর্জেন্টিনা ছাড়াও এদিন চিলি, কলম্বিয়া, মেক্সিকো, পেরু এবং ভেনিজুয়েলার নতুন জার্সি প্রকাশ্যে এনেছে অ্যাডিডাস।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়