Apan Desh | আপন দেশ

আর্জেন্টিনার ৪ ফুটবলার আটক

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১২:৫৩, ১৯ মার্চ ২০২৪

আপডেট: ১৩:৩৩, ১৯ মার্চ ২০২৪

আর্জেন্টিনার ৪ ফুটবলার আটক

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশন ফুটবল ক্লাব ভেলেজ সার্সফিল্ডের হয়ে খেলেন এ চার ফুটবলার। সোমবার (১৮ মার্চ) তাদের চারজনকে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। অভিযোগ, গত মার্চে হোটেলের ঘরে তারা এক নারী সাংবাদিককে ধর্ষণ করে।

আটক ফুটবলার হলেন- উরুগুয়ের গোলকিপার সেবাস্টিয়ান সোসা (৩৭)। প্যারাগুয়ের মিডফিল্ডার হোসে ফ্লোরেনটিন (২৭)। আর্জেন্টিনার ডিফেন্ডার ব্রাইয়ান কুফরে (২৭) ও স্ট্রাইকার আবিয়েল ওসোরিয়ো (২১)।

পুলিশ জানিয়েছে, আপাতত তাদের ৪৮ ঘণ্টার জন্য আটক করা হয়েছে। এরপর তাদের আদালতে পেশ করা হবে। বিচারক সিদ্ধান্ত নেবেন, তাদের গ্রেফতার করা হবে কি না। পুরো ঘটনা নিয়ে সবপক্ষের সঙ্গে কথা বলে পুলিশ তদন্ত শুরু করেছে।

অভিযোগকারী ২৪ বছরের এক নারী সাংবাদিক। পুলিশকে তিনি জানিয়েছেন, ২ মার্চ উত্তর আর্জেন্টিনায় ভেলেজের সঙ্গে অ্যাটলেটিকো টুকুমেনের একটি খেলা ছিল। গোলশূন্য সেই খেলা শেষের পর সোসা তাকে নিজের ঘরে ডাকেন। সেখানে বাকি তিন ফুটবলারও অপেক্ষা করছিলেন বলে অভিযোগ। তারা সকলে মিলে মদ্যপান করেন। সাংবাদিক পান করে সামান্য অপ্রকৃতিস্থ হয়ে খাটে শুয়ে পড়েন। তখন বাকিরা তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন>> রোনালদোর আল নাসরের বিদায়

ভেলেজ ওই চার ফুটবলারকেই সাসপেন্ড করেছে। তবে গোলকিপার সোসা এ অভিযোগ অস্বীকার করেছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গত ৮ মার্চ তিনি লিখেছেন, ‘যেকোন মানুষের শরীর এবং যৌনতার অধিকারকে আমি শ্রদ্ধা করি। কখনোই কারও উপর বলপ্রয়োগ করিনি। আশা করি আমি নিরপেক্ষ বিচার পাব।’ 

সূত্র: ডিডাব্লিউ, রয়টার্স, এপি, এএফপি

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়