Apan Desh | আপন দেশ

ফিলিস্তিন ফুটবল দল ঢাকায়

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৮, ২৩ মার্চ ২০২৪

ফিলিস্তিন ফুটবল দল ঢাকায়

ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ফিরতি লেগের ম্যাচ খেলতে শনিবার (২৩ মার্চ) ঢাকায় পা রেখেছে ফিলিস্তিন ফুটবল দল। এর আগে, শুক্রবার রাতে দেশে ফিরে বাংলাদেশ দল। গত ২১ মার্চ প্রথম লেগে জামালদের ৫-০ গোলে হারায় ফিলিস্তিন।

যদিও বাংলাদেশ আসতে ভিসা বিড়ম্বনায় পড়েছিল ফিলিস্তিন ফুটবল দল। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং ক্রীড়া মন্ত্রণালয়ের প্রচেষ্টায় ভিসা নিশ্চিত হয় তাদের। যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মহিউদ্দিন আহমেদ এক্ষেত্রে বড় ভূমিকা রাখেন।

২১ মার্চ রাতে কুয়েতে বাংলাদেশের বিপক্ষে হোম ম্যাচ খেলেছে ফিলিস্তিন। পরের দিন বিকেলে দেশের উদ্দেশে রওনা হয় জামাল-তপুরা। তবে ফিলিস্তিন দল রওনা দেয় রাতে। আজ সকাল সাড়ে নয়টার দিকে ঢাকায় পৌঁছায় ফিলিস্তিন দল।

ভ্রমণক্লান্তির কারণে কোনো অনুশীলন রাখেনি ফিলিস্তিন দল। অবশ্য ভ্রমণ ক্লান্তি দূর করতে আজ শনিবার বিকেলে বসুন্ধরার কিংস অ্যারেনায় রিকভারি সেশন করবে বাংলাদেশ দল। আগামী ২৬ মার্চ কিংস অ্যারেনায় মুখোমুখি হবে বাংলাদেশ-ফিলিস্তিন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়