Apan Desh | আপন দেশ

মায়ামির অধিনায়ক হচ্ছেন মেসি

ক্রীড়া ডেস্ক 

প্রকাশিত: ১২:২৮, ২৫ জুলাই ২০২৩

আপডেট: ১২:২৯, ২৫ জুলাই ২০২৩

মায়ামির অধিনায়ক হচ্ছেন মেসি

ইন্টার মায়ামির হয়ে একমাত্র ম্যাচে জয়সূচক গোল করে উচ্ছ্বসিত মেসি

ইন্টার মায়ামির হয়ে ৯০ মিনিটও খেলা হয়নি কাতার বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির। এরই মধ্যে অধিনায়কত্বের আর্মব্যান্ড পাচ্ছেন লিওনেল মেসি। ফুটবলের মহাতারকাকে নেতৃত্বের দায়িত্ব দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মায়ামির কোচ টাটা মার্তিনো।

ইউরোপীয় ফুটবলের পাট চুকিয়ে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে নাম লিখিয়েছেন মেসি। নতুন ক্লাব ইন্টার মায়ামির হয়ে শুরুটাও বেশ দারুণই করেছেন। দুর্দান্ত এক ফ্রিকিকে মার্কিন মুল্লুকে নিজের উপস্থিতি জানান দিয়েছেন সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার। নিশ্চিত ড্র হতে যাওয়া ম্যাচের অন্তিম সময়ে তার করা গোল ইন্টার মায়ামিকে এনে দিয়েছে আরাধ্য এক জয়। ম্যাচ শেষেও থামেনি মেসির গোল নিয়ে উন্মাদনা। এরই মধ্যে নতুন দায়িত্ব পেলেন তিনি।

মায়ামির বর্তমান অধিনায়ক জর্জ। দীর্ঘমেয়াদী ইনজুরিতে আপাতত মাঠের বাইরে আছেন এই ডিফেন্সিভ মিডফিল্ডার। আর তারই জায়গায় দলের নেতৃত্ব নিতে যাচ্ছেন মেসি। তবে জর্জ ফিট হয়ে ফিরে আর্মব্যান্ড আবার পাবেন কিনা সেটিই দেখার অপেক্ষা।

এর আগে দীর্ঘদিন বার্সেলোনায় নেতৃত্ব দিয়েছেন মেসি। যদিও ফরাসি ক্লাব পিএসজির হয়ে অধিনায়কত্ব করতে দেখা যায়নি তাকে। জাতীয় দলেও নেতৃত্বভার সামলাচ্ছেন মেসি । গত ডিসেম্বরে তার নেতৃত্বেই কাতারে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়