Apan Desh | আপন দেশ

মেসির জোড়া গোলে শেষ ষোলোতে মায়ামি

ক্রীড়া ডেস্ক 

প্রকাশিত: ১০:০৭, ৩ আগস্ট ২০২৩

আপডেট: ১০:০৯, ৩ আগস্ট ২০২৩

মেসির জোড়া গোলে শেষ ষোলোতে মায়ামি

ছবি: সংগৃহীত

মাত্র কিছুদিন আগে ফরাসি ক্লাব পিএসজি থেকে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন কাতার বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। অল্পদিনে ফুটবল জাদুকরের ছোঁয়ায় বদলে গেছে জিততে ভুলে যাওয়া এই দলটি।

টানা তিন ম্যাচে জয় তুলে নিয়েছে মায়ামি। বৃহস্পতিবার (৩ আগস্ট) ভোরে লিগস কাপের ‘রাউন্ড অব ৩২’-এর ম্যাচে ওরল্যান্ডো সিটির বিপক্ষে ৩-১ গোলে জয় তুলে নিয়েছে মেসি বাহিনী।

আরও পড়ুন <> লিওনেল মেসি বেশি রেকর্ডের মালিক হয়ে গিনেস বুকে

মায়ামির ঘরের মাঠ ডিআরভি পিংক স্টেডিয়ামের এই ম্যাচে মেসি করেছেন জোড়া গোল। ম্যাচের সপ্তম মিনিটে গোল করে মায়ামিকে এগিয়ে দেন তিনি। রবার্ট টেইলরের চিপ থেকে গোলটি করেন আর্জেন্টাইন কিংবদন্তি। তবে লিডটা বেশিক্ষণ স্থায়ী হয়নি, ১০ মিনিট পরই ভিলচেজের গোলের সমতা আনে ওরল্যান্ডো।

সমতা নিয়েই বিরতিতে যায় দুদল। ম্যাচের ৫১তম মিনিটে পেনাল্টি পায় মায়ামি। অধিনায়ক মেসি পেনাল্টি কিক নেননি। সতীর্থ জোফেস মার্টিনেজ হতাশ করেননি মেসিকে, স্পট কিক থেকে গোল করে স্কোরলাইন ২-১ করে দেন তিনি।

ম্যাচের ৭২তম মিনিটে ওই মার্টিনেজের পাস থেকে মেসি করেন নিজের দ্বিতীয় গোলটি, মায়ামি এগিয়ে যায় ৩-১ এ। শেষ দিকে ওরল্যান্ডো সিটি একটি গোল করেছিল, পরে অফসাইডের কারণে সেটি বাতিল হয়। ফলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে টাটা মার্টিনোর শিষ্যরা।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়