Apan Desh | আপন দেশ

রাজশাহীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত এক

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৫, ২৫ আগস্ট ২০২৩

রাজশাহীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত এক

ছবি : আপন দেশ

ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. মনিরুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। শিধুলি আড়মারি ব্রিজের সামনে বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় রাত ১১টার দিকে স্বজনরা মনিরুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করেন। গুরুদাসপুর থানার তালবাড়িয়া গ্রামের থাকেন মনিরুল। তিনি আমানা হাউজ বিল্ডিংয়ের হিসাবরক্ষক। তার বাবার নাম দেলবার হোসেন।

আহতের স্ত্রী জেসমিন আরা জানান, রাতের দিকে বনপাড়া থেকে বাসায় ফেরার পথে একটি মোটর সাইকেলে তিনজন যুবক এসে তার কাছ থেকে মোবাইল, টাকা-পয়সা ও মোটর সাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। বাধা দেয়ায় ছিনতাইকারীরা মনিরুলের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে।

আরও পড়ুন: মৃত মানুষের নামে মামলা করল রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ

জেসমিন আরও জানান, মনিরুল তার মোটরসাইকেল লক করে চাবি জঙ্গলে ফেলে দেয়। এতে ছিনতাইকারিরা ক্ষিপ্ত হয়ে ধারালো চাকু দ্বারা ৬টি আঘাত করে। আহত মনিরুলকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আনা হয়।

রাজশাহী হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ মুকুল শেখ জানান, আহত মনিরুল বর্তমানে রামেকের ৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরের ৬টি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

রামেকের কর্তব্যরত চিকিৎসক জানান, তার অবস্থা আশঙ্কাজনক। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এখনও মিনিমাম ৫ ব্যাগ রক্ত প্রয়োজন।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়