Apan Desh | আপন দেশ

যুবলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৮, ২৫ সেপ্টেম্বর ২০২৩

যুবলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা

ছবি : আপন দেশ

নাটোর: নাটোরের শহরের কান্দিভিটুয়া এলাকায় রেজিষ্টার অফিস চত্বরে পৌর যুবলীগ ও পরিবহন শ্রমিক নেতা নাজমুল শেখ বাপ্পিকে (৩৫) কুপিয়েছে দূর্বত্তরা। আহত বাপ্পী শহরের কান্দিভিটুয়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকের ঘটনা এটি। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যায় যুবলীগ নেতা নাজমুল শেখ বাপ্পি সদর উপজেলা রেজিষ্টার অফিস চত্বরে দাঁড়িয়েছিল। এসময় একদল দুর্বৃত্ত তাকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ঘটনাস্থল ত্যাগ করে। 

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে ঘটনার প্রকৃত কারণ জানা যায়নি।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহম্মেদ বলেন, সন্ত্রাসী হামলার খবর পেয়ে আমরা খুব দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়