Apan Desh | আপন দেশ

অটোরিকশা ভাড়া নিয়ে বিরোধ, যুবকের মৃত্যু

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২৪, ৮ নভেম্বর ২০২৩

অটোরিকশা ভাড়া নিয়ে বিরোধ, যুবকের মৃত্যু

ফাইল ছবি

সিলেট: অটোরিকশার ভাড়া নিয়ে বিরোধে সিলেটে এক যুবক মারা গেছেন। গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নে এই ঘটনাটি ঘটেছে। নিহত যুবকের নাম নাজিম উদ্দিন (২০)। তিনি উপজেলার রুস্তুুমপুর ইউনিয়নের পাতনি গ্রামের রহমত উল্লাহর ছেলে।

ঘাতক অটোরিকশা চালকের নাম সালেহ আহমদ (৫৫) । তিনি একই ইউনিয়নের বড়ঘোসা গ্রামের মৃত ইছন আলীর  ছেলে।

জানা যায়, মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে নাজিম উদ্দিন বঙ্গবীর-হাদারপার সড়কের স্থানীয় পীরেরবাজার থেকে সালেহ আহমদের ব্যাটারিচালিত অটোরিকশায় উঠে পাতনী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নামেন এবং ভাড়া হিসেবে ৫ টাকা দেন। এসময় সালেহ আহমদ ১০ টাকা ভাড়া দাবি করলে উভয়ে তর্কে জড়িয়ে পড়েন।

কথা কাটাকাটির একপর্যায়ে সালেহ আহমদ রাস্তার পাশের এক মৎস্য খামারের বেড়ার বাঁশ দিয়ে নাজিম উদ্দিনের ঘাড়ে উপর্যুপরি কয়েকটি আঘাত করে পালিয়ে যান।

খবর পেয়ে নাজিম উদ্দিনের বাবা-মা ও আত্মীয়-স্বজন নাজিমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৮ নভেম্বর) ভোর চারটায় মারা যান নাজিম উদ্দিন।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি বলেন, এ ঘটনায় আসামিকে গ্রেফতারের জন্য গোয়াইনঘাট থানা পুলিশের দুটি টিম অভিযান চালিয়ে যাচ্ছে। নিহত নাজিম উদ্দিনের মরদেহ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়