Apan Desh | আপন দেশ

‘নির্বাচনে শেষ পর্যন্ত থাকবো কিনা বলতে পারছি না’

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৫, ১ জানুয়ারি ২০২৪

‘নির্বাচনে শেষ পর্যন্ত থাকবো কিনা বলতে পারছি না’

ফাইল ছবি

জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) শেষ পর্যন্ত থাকবে কি না, তা এই মুহূর্তে বলা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন রংপুর-৩ (সদর) আসনে লাঙ্গলের প্রার্থী জি এম কাদের। সোমবার (১ জানুয়ারি) দুপুরে রংপুর নগরীতে নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, ‘অনেক সময় অনেক প্রার্থী নির্বাচনের শেষ পর্যন্ত থাকেন না। এক্ষেত্রে কেউ আনুষ্ঠানিক ঘোষণা দেন, আবার কেউ এমনিতেই চলে যান। যারা নির্বাচন করতে চান না, আমি তো তাদের জোর করে করাব না। এটা তাদের অধিকার।’

জাপার প্রার্থিতা প্রত্যাহারের কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, প্রার্থিতা প্রত্যাহার হুমকির কারণেও হতে পারে, অর্থের অভাবেও হতে পারে। অনেক প্রার্থী অর্থশালী নন। ফলে অর্থের কারণেও অনেকে নির্বাচন থেকে সরে যান।

আরও পড়ুন>> জাতিসংঘ, ইইউ, মার্কিনিরা চিঠি ইস্যু করেছে

জাপা শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে কি না, এমন প্রশ্নের জবাবে দলের চেয়ারম্যান বলেন, ‘নির্বাচন না আসা পর্যন্ত আমরা এই মুহূর্তে এটা বলতে পারছি না। তা সময়ই বলে দেবে। সেই পর্যন্ত অপেক্ষা করেন।’

গণসংযোগকালে উপস্থিত ছিলেন জাপার কো-চেয়ারম্যান, রংপুর জেলার আহ্বায়ক, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান; কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসির; কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্যসচিব আবদুর রাজ্জাক প্রমুখ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়