Apan Desh | আপন দেশ

সিলেটে বাসচাপায় ৬ পুলিশ আহত

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৩, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

সিলেটে বাসচাপায় ৬ পুলিশ আহত

ছবি: সংগৃহীত

সিলেটে পুলিশের বিশেষ অভিযান চলছিল। এ সময় বাসচাপায় ওসিসহ পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় এ ঘটনা ঘটে। বাসচালক পালিয়ে গেলেও সুপারভাইজারকে আটক ও বাসটি জব্দ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশ কমিশনার জাকির হোসেন খান।

আহতরা হলেন- সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ-কমিশনার সাদেক কাওসার দস্তগীর, এয়ারপোর্ট থানার সহকারী কমিশনার (এসি) জহুরুল ইসলাম, সিলেট এয়ারপোর্ট থানার ওসি এস এম নুনু মিয়া, এএসআই রেজাউল করিম ও গাড়িচালক নায়েক হাবিবুর রহমান।

আরও পড়ুন>> বরিশালে বোমা বিস্ফোরণ, পুলিশসহ আহত ৩

জাকির হোসেন খান বলেন, ভোরে বিশেষ অভিযান পরিচালনায় তেমুখী সড়কে চৌকি বসিয়ে গাড়ি তল্লাশি করছিল এসএমপি। উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম ছিল। এ সময় সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা রিয়েল কোচ নামে বাসটি রাস্তার পাশে দাঁড়ানো পুলিশ কর্মকর্তাদের চাপা দেয়। এতে ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ছয় পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

তিনি বলেন, গুরুতর অবস্থায় উপ-কমিশনার আজবাহার আলী শেখকে আইসিইউতে ভর্তি করা হয়েছে। তাকে ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। ঘটনার পর চালক পালিয়েছে। তবে বাসের সুপারভাইজারকে আটক ও বাসটি জব্দ করা হয়েছে। এ সময় পুলিশের একটি ভ্যানও ক্ষতিগ্রস্ত হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়