Apan Desh | আপন দেশ

পটুয়াখালী পৌরসভার ভোটগ্রহণ চলছে 

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৩, ৯ মার্চ ২০২৪

পটুয়াখালী পৌরসভার ভোটগ্রহণ চলছে 

ছবি: সংগৃহীত

উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে পটুয়াখালীর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ৮টা থেকে ইভিএমের মাধ্যমে শুরু হয়েছে। বিরতহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। যেকোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সকাল থেকেই ভোটারদের উপস্থিত ছিল চোখে পড়ার মতো। মেয়র প্রার্থী ডা. শফিকুল ইসলাম টাউন জৈনকাকাঠি ডোনাবান স্কুল সেন্টারে সকাল ৯টায় ভোট দেন। দুই প্রার্থীই ভোটের পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন। 

পটুয়াখালী পৌর শহরের ২৪ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিতে প্রতিটি কেন্দ্রে একজন এসআই, দুইজন এএসআই, চারজন পুলিশসহ ৯জন আনসার সদস্য নিয়োজিত রয়েছে। এছাড়া নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নে ১৯ জন ম্যাজিস্ট্রেট, ৩ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৪ টিম ও পুলিশের মোবাইল টিম দায়িত্ব পালন করছে।

পৌরসভায় ৫০ হাজার ৬৯৯ জন ভোটারের বিপরীতে মেয়র পদে পাঁচজন, কাউন্সিলর পদে ৪১ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আপন দেশ/জিআর/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ