Apan Desh | আপন দেশ

‘টিকিট কালোবাজারীদের ধরতে জিরো টলারেন্স’

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫০, ২৬ মার্চ ২০২৪

আপডেট: ১৫:০০, ২৬ মার্চ ২০২৪

‘টিকিট কালোবাজারীদের ধরতে জিরো টলারেন্স’

ছবি: সংগৃহীত

টিকিট কালোবাজারীদের ধরতে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হচ্ছে। এর মধ্যে বেশ কিছু কালোবাজারী ও সিন্ডিকেটের নেতা ধরা পড়েছে। আপনারা কালোবাজারীদের থেকে কোনো টিকিট কাটবেন না। কেউ যদি টিকেটের নির্ধারিত দামে চেয়ে বেশি দাম চায়, তাহলে বুঝতে হবে সে কালোবাজারী। জানিয়েছেন রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম।

মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপির সময় রাজবাড়ীর ফরিদপুর ও ভাটিয়াপাড়া রেললাইন তুলে বিক্রি করা শুরু হয়েছিল। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর রেলসহ সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। সবচেয়ে বড় কথা জনগণ ও প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন চান। সবাই আন্তরিক হয়ে চেষ্টা করলে দেশকে একটা উন্নত দেশে পরিনত করা সম্ভব।

এর আগে, দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয়সহ অঙ্গ সংগঠনের পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। পরে একটি দলীয় কার্যালয় হতে একটি র‌্যালি নিয়ে রেলগেট সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে শ্রদ্ধা জানানো হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়