Apan Desh | আপন দেশ

খুলনায় ডাকাত সর্দার গ্রেফতার, এলাকায় স্বস্তি

খুলনা ব্যুরো

প্রকাশিত: ১৭:২২, ২৬ এপ্রিল ২০২৩

খুলনায় ডাকাত সর্দার গ্রেফতার, এলাকায় স্বস্তি

ছবি : আপন দেশ

খুলনায় ডাকাত দলের প্রধানকে গ্রেফতার করেছে র‌্যাব। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতার সন্ত্রাসী ও ডাকাতের নাম কবির শেখ। মঙ্গলবার (২৬ এপ্রিল) তাকে দাকোপ উপজেলার পানখালী এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সংবাদ শুনে এলাকার মানুষ খুব খশি। 

র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, কবির শেখ চিহ্নিত সন্ত্রাসী। সে একটি বাহিনী গঠন করে বিভিন্নস্থানে ডাকাতি ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি চালিয়ে আসছিল। তার বিভিন্ন অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছিল। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, নারী নির্যাতন ও চুরিসহ একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার রাতে র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে দাকোপ উপজেলায় কতিপয় ব্যক্তি মাদক বিক্রির জন্য অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে তারা উপজেলার পানখালি এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কবির বাহিনীর প্রধান কবির পলানোর চেষ্টা করে ব্যর্থ হয়। সে র‌্যাবের জালে আটক হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ঘর থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার গ্রেফতারের সংবাদ শুনে এলাকার মানুষ খুব খশি। পরে তাকে দাকোপ থানায় হস্তান্তর করা হয়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়