Apan Desh | আপন দেশ

বরগুনায় শ্যালিকাকে ধর্ষণে বাধা দেয়ায় কিশোরকে কুপিয়ে হত্যা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৬, ৪ আগস্ট ২০২৩

আপডেট: ১৮:১১, ৪ আগস্ট ২০২৩

বরগুনায় শ্যালিকাকে ধর্ষণে বাধা দেয়ায় কিশোরকে কুপিয়ে হত্যা

ছবি : সংগৃহীত

বরগুনার সদর উপজেলায় শ্যালিকাকে ধর্ষণের চেষ্টায় বাধা দেয়ায় হাফিজুল (১২) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছেন ভগ্নিপতি ইলিয়াস (৪০)। এ সময় শ্যালিকা (৩০) ও তার শিশু কন্যা (৩) গুরুতর আহত হয়েছে। 

বৃহস্পতিবার (৩ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বদরখালী ইউনিয়নের ফুলঝুরি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের বরগুনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শুক্রবার সকালে ঘাতক ইলিয়াসকে গ্রেফতার করেছে বরগুনা থানা পুলিশ।

আরও পড়ুন: টাঙ্গাইলে স্বামীকে বেধে নারীকে দলব্ধ ধর্ষণ, ছয়জন গ্রেফতার

বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন পুলিশকে ওই নারী জানান, ভগ্নিপতি ইলিয়াস রাতে ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে তার সঙ্গে ঘুমিয়ে থাকা প্রতিবেশী হাফিজ টের পেয়ে গেলে দু’জনে ইলিয়াসকে বাধা দেবার চেষ্টা করে। এ সময় ইলিয়াস তার সঙ্গে থাকা দা দিয়ে কোপ দিলে হাফিজুল ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তার এবং শিশু কন্যার শরীরে দায়ের কোপ লাগে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, শুক্রবার (৪ আগস্ট)  সকালে অভিযান চালিয়ে অভিযুক্ত ইলিয়াসকে গ্রেফতার করাসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। মুমুর্ষূ অবস্থায় আহত ওই নারী ও তার শিশু কন্যাকে বরিশাল পাঠানো হয়েছে। 

আপন দেশ/জেডআই
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়