Apan Desh | আপন দেশ

পিরোজপুরে সাঈদীর জানাজায় লাখো মানুষের ঢল

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৬, ১৫ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:০৪, ১৫ আগস্ট ২০২৩

পিরোজপুরে সাঈদীর জানাজায় লাখো মানুষের ঢল

পিরোজপুরের আল্লামা সাঈদী ফাউন্ডেশন মাঠে সাঈদীর জানাজা অনুষ্ঠিত হয়

পিরোজপুর: পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য জামায়াত নেতা আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুর ১টা ২৫ মিনিটে পিরোজপুরের আল্লামা সাঈদী ফাউন্ডেশন মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় ভারপ্রাপ্ত নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান।

এর আগে সকাল ১০টায় দেলাওয়ার হোসেন সাঈদীর মরদেহবাহী গাড়িটি পিরোজপুরে পৌঁছায়। তবে তার ছেলে মাসুদ সাঈদী পিরোজপুরে পৌঁছাতে না পারায় নেওয়া মুসল্লিদের দাবির মুখে জানাজার দেরিতে শুরু হয়।

প্রখ্যাত এই মুফাসসিরে কোরআনের জানাজায় অংশ নিতে মুসল্লিরা সাঈদী ফাউন্ডেশন মাঠ পূর্ণ হয়ে পাশের এক থেকে দেড় কিলোমিটার সড়কেঅবস্থান নেন। মরদেহবাহী গাড়িটি পিরোজপুরে পৌঁছালে কান্নায় ভেঙে পড়েন জামায়াতের নেতাকর্মীসহ উপস্থিত সাধারণ মানুষ।

বর্তমানে তার মরদেহ ফ্রিজিং গাড়িতে সাঈদী ফাউন্ডেশনের সামনের মাঠে রাখা আছে। পরবর্তী সময়ে দলীয় ও পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী সাঈদীকে তার নিজ প্রতিষ্ঠান আল্লামা সাঈদী ফাউন্ডেশনের পাশের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এর আগে সোমবার (১৪ আগস্ট) রাত ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদী।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ