Apan Desh | আপন দেশ

শাহজালাল ইসলামী ব্যাংক-আইএসইউ’র মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৯, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

শাহজালাল ইসলামী ব্যাংক-আইএসইউ’র মধ্যে চুক্তি

ছবি: সংগৃহীত

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি’র (আইএসইউ) মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংকের কর্মকর্তারা ও তাদের পরিবারের সদস্যরা আইএসইউতে টিউশন ফি ওয়েভার পাবেন। এমবিএ এবং মাস্টার্স প্রোগ্রামে ভর্তির ক্ষেত্রে এ ওয়েভার দেয়া হবে। এছাড়াও শাহ্জালাল ইসলামী ব্যাংকের কর্মকর্তার পরিবারের সদস্যরা ব্যাচেলর প্রোগ্রামে ভর্তির ক্ষেত্রে টিউশন ফি ওয়েভার পাবেন।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী এবং আইএসইউ’র ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ,অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ ও এম. এম. সাইফুল ইসলাম, ব্যাংকের কোম্পানি সচিব মোঃ আবুল বাশার, ব্যাংকের মানব সম্পদ বিভাগের এসভিপি এ. কে. এম. হাসান রহিম, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) রেজিস্ট্রার মোঃ ফাইজুল্লাহ কৌশিক, পরিচালক এডমিশন গিয়াস উদ্দিনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

আপন দেশ/টি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়