Apan Desh | আপন দেশ

ছাত্রীদের যৌন হয়রানি

ভিকারুননিসার শিক্ষক মুরাদ হোসেন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৪০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১০:১৫, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ভিকারুননিসার শিক্ষক মুরাদ হোসেন গ্রেফতার

ছবি : সংগৃহীত

ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার গণিত শিক্ষক মুরাদ হোসেন সরকারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৬ ফেব্রুযারি) দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর কলাবাগানের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন লালবাগ থানার ওসি খন্দকার মোহাম্মদ হেলাল উদ্দিন। তিনি বলেন, সন্ধ্যায় এক তরুণীর করা নারী নির্যাতন মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) তাকে আদালতে তোলা হবে। 

এর আগে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়। সোমবার ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডি বিষয়টি নিয়ে এক অনলাইন সভায় এই সিদ্ধান্ত নেয়। একইসঙ্গে পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য উচ্চতর তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আরও পড়ুন <> ভিকারুননিসার শিক্ষক মুরাদ সাময়িক বরখাস্ত

গত শনিবার ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে আজিমপুর ক্যাম্পাসের দিবা শাখার জ্যেষ্ঠ শিক্ষক মুরাদ হোসেন সরকারকে প্রত্যাহার করে অধ্যক্ষের কার্যালয়ে সংযুক্ত করে কলেজ কর্তৃপক্ষ।

অভিভাবক ও ছাত্রীদের পক্ষ থেকে অভিযোগে বলা হয়, ওই শিক্ষক কোচিংয়ে পড়ানোর সময় ছাত্রীদের যৌন হয়রানি করতেন।

এর আগে রোববার সকাল সাড়ে ১১টায় মুরাদ হোসেন সরকারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর ক্যাম্পাসের ফটকে বিক্ষোভ করেন শিক্ষার্থী ও অভিভাবকেরা।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়