Apan Desh | আপন দেশ

হলিউড অভিনেত্রীর বাড়ি পুড়ে ছাই

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৭, ১৮ মার্চ ২০২৪

হলিউড অভিনেত্রীর বাড়ি পুড়ে ছাই

ছবি: সাব্বা

হলিউড অভিনেত্রী ও সুপারমডেল কারা ডেলেভিনের লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। যদিও ঘটনার সময় বাড়িতে ছিলেন না অভিনেত্রী। শুটিংয়ের কাজে লন্ডনে রয়েছেন ডেলভিনে। 

সিএনএন-এর প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার (১৫ মার্চ) সকালে লস অ্যাঞ্জেলেসে ওই অভিনেত্রীর বাড়িতে আগুন লেগেছে। জানা গেছে, মাঝরাতেই আগুন লাগে ডেলেভিনের বাড়িতে। 

এরপর স্থানীয়দের খবরে ১৩ ইঞ্জিনসহ ৯৪ দমকল কর্মী সেখানে গিয়ে পৌঁছান। আগুনের তীব্রতা এতোটাই ছিল যে তা নিয়ন্ত্রণে গুরুতর আহত হন দুজন দমকল কর্মী। লস অ্যাঞ্জেলসের পুলিশ জানায়, তারা আগুনের কারণ খতিয়ে দেখছেন।

আরও পড়ুন>> জায়েদ খানের বউ হচ্ছেন সায়ন্তিকা!

এদিকে ডেলেভিন নিজের ইনস্টাগ্রামের একটি স্টোরিতে ভয়াবহ সেই অগ্নিকাণ্ডের ছবি শেয়ার করেছেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে একের পর এক দমকল কর্মী আসছেন।

একটি পোস্টে তিনি লেখেন, ‘আমি সকল দমকল কর্মী ও সেই সকল মানুষকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি যারা এ ঘটনায় সাহায্যের হাত বাড়িয়েছেন।’

এদিকে স্থানীয়রা জানান, প্রতিবেশীদের খবরে উপস্থিত হওয়া দমকল বাহিনী দুই ঘণ্টারও কিছু বেশি সময় ধরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ২০১৯ সালে বিলাসবহুল এ বাংলোটি কিনেছিলেন অভিনেত্রী কারা ডেলেভিনে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়