Apan Desh | আপন দেশ

সামান্থা-নাগা মুখোমুখি, তবুও

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৬, ২২ মার্চ ২০২৪

সামান্থা-নাগা মুখোমুখি, তবুও

নাগা ও সামান্থা

সামান্থা রুথ প্রভুর সঙ্গে নাগা চৈতন্যের দাম্পত্য সম্পর্ক টেকেছিল চার বছর। যদিও এর আগে দীর্ঘ সময় একই ছাদে ছিলেন তারা। কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষ পর্যন্ত বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেয় উভয়েই। বিবাহবিচ্ছেদ যে সামান্থাকে যথেষ্ট যন্ত্রণা দিয়েছে, তা কথায়-বার্তায় বিভিন্ন সময় বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

বিচ্ছেদের পর প্রায় দুই বছর অসুস্থ ছিলেন। স্বাভাবিক জীবনে ফিরতে সময় লেগেছে। সম্প্রতি মুম্বাইয়ে অ্যামাজন প্রাইমের অনুষ্ঠানে দেখা হয় দুজনের। অবশ্য পরস্পরকে এড়িয়ে যান। গত দুই ধরের বিভিন্ন সময় ফের এক হওয়ার গুঞ্জন শোনা গেছে। কিন্তু এবার ফাইনাল সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সামান্থা। পেছনে তাকাতেই চাইছেন না তিনি।

এ মুহূর্তে নাগা-সামান্থা নিজেদের মতো করে গুছিয়ে নিয়েছেন। সামান্থার সময় বেশির ভাগ কাটে দেশের বাইরে। অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন নাগা। কিন্তু তাদের অনুরাগীরা এখনো আশায় রয়েছেন, ফের হয়তো এক হবেন নাগা-সামান্থা। কিন্তু সেই আশায় গুড়েবালি। 

সামান্থার ঘনিষ্ঠ সূত্রের মতে, অতীতের দিকে নাকি ঘুরে তাকাতে চান না তিনি। নাগা চৈতন্যের সঙ্গে সম্পর্ক নিয়ে ভবিষ্যতে কোনো কথা বলতেও নারাজ তিনি। কাজ ছাড়া অন্য কোনো কিছু নিয়ে ভাবনাচিন্তা নেই। নাগার সঙ্গে পুনরায় সম্পর্ক স্থাপনের আর কোনো সম্ভাবনা নেই। খুব শিগগির বরুণ ধাওয়ানের বিপরীতে তার সিরিজ ‘হানি বানি’ মুক্তি পেতে চলেছে। আপাতত তা নিয়েই ব্যস্ত তিনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়