Apan Desh | আপন দেশ

আরেকটু খোলামেলা হয়ে আসছেন অপু করিম!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:২০, ১৭ জানুয়ারি ২০২৩

আরেকটু খোলামেলা হয়ে আসছেন অপু করিম!

ছবি: সংগৃহীত

আরেকটুকু খোলামেলা হয়ে সামনে আসছেন অপু করিম। বড় পর্দায়। মুক্তির অপেক্ষায় রয়েছে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা ‘মায়ার জঞ্জাল’। এর ইংরেজি নাম ‘ডেব্রি অব ডিজায়ার’।

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুটি ছোটগল্প অবলম্বনে নির্মিত এ সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী ও প্রযোজনা করেছেন বাংলাদেশি নির্মাতা জসীম আহমেদ। 

সিনেমাটি আগামী ফেব্রুয়ারিতে দুই দেশেই মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন নির্মাতা। সম্প্রতি প্রকাশ হয়েছে এ সিনেমার ফার্স্ট লুক। 

এর আগে সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ওয়ার্ল্ড প্রিমিয়ার ও মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিনেমাটির ইউরোপিয়ান প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এরইমধ্যে এটি অনেকগুলো আন্তর্জাতিক পুরস্কার পেয়েছে এবং বিভিন্ন দেশের চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে বলে নির্মাতা জানিয়েছেন। 

এ সিনেমায় ঢাকার অপি করিম ও কলকাতার ঋত্বিক চক্রবর্তী একসঙ্গে অভিনয় করেছেন। মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ মুক্তির ১৫ বছর পর ‘মায়ার জঞ্জাল’র মাধ্যমে বড় পর্দার জন্য কাজ করেন অপি করিম। 

ছবিতে তার চরিত্রের নাম সোমা। মেয়েটি কলকাতার। সে বিবাহিত। স্বামী আর একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। তবে স্বামী বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে বর্ষীয়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়ের বাসায় চাকরি করেন সোমা। এরপর.... সিনেমায় অপির স্বামী চাঁদু চরিত্রে আছেন ঋত্বিক চক্রবর্তী। সিনেমাটির শুটিং হয়েছে ঢাকা ও কলকাতায়। আরও অভিনয় করেছেন ব্রাত্য রাসু, সোহেল মন্ডল, শাওলী চট্টোপাধ্যায় প্রমুখ।

আপন দেশ ডটকম/ এবি

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়