Apan Desh | আপন দেশ

মাহি গাজীপুর কারাগারে, আরো গ্রেফতার ৯জন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৫, ১৮ মার্চ ২০২৩

আপডেট: ১৪:২২, ১৮ মার্চ ২০২৩

মাহি গাজীপুর কারাগারে, আরো গ্রেফতার ৯জন

গাজীপুর কারাগার, ইনসেটে পুলিশের হাতে মাহি

ভারমূর্তি ক্ষুন্ন হয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের দায়ের করা মামলায় মাহিয়া মাহিকে আদালত থেকে কারাগারে পাঠানো হয়েছে। মাহি এখন গাজীপুর কারাগারে। অপর মামলায় আরও ৯জনকে গ্রেফতার করা হয়েছে। 

এর আগে শনিবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় বিমানবন্দরে গাজীপুরের পুলিশ তাকে গ্রেফতার করেন। পরে তাকে গাজীপুর আদালতে সোপর্দ করা হয়। সাথে আবেদন করা হয় ৭ দিনের রিমাণ্ডের। রিমাণ্ডের আবেদন না মঞ্জুর করে বিচারক ইকবাল হোসেন মাহিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

এদিকে আদালত থেকে মাহিকে কারাগারে নেয়ার পথে তিনি গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করেন। বলেন, তার কাছে কিছুই জানতে চাওয়া হয়নি।

শুক্রবার (১৭ মার্চ) রাতে বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহী দম্পতির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ ছাড়া মারধর, ভাংচুর, চাঁদা দাবি ও জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরো একটি মামলা করেন স্থানীয় ইসমাইল হোসেন। এ মামলায় ২৮ জনকে আসামী করা হয়েছে। 

মাহি দেশে ফিরলেও পলাতক রয়েছে তার স্বামী রকিব সরকার। 

আরও পড়ুন<> পুলিশের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেফতার, স্বামী পলাতক

মাহি নয় মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। প্রথম সন্তানের মুখ দেখার অপেক্ষায় রয়েছেন তিনি। চিকিৎসক জানিয়েছিলেন, মাস দেড়েক এর মধ্যেই তার সন্তান ভূমিষ্ঠ হতে পারে। তার আগে স্বামীকে নিয়ে ওমরাহ পালন করতে মক্কায় গিয়েছিলেন।

যাওয়ার আগে মাহি জানিয়েছিলেন, কিছুদিন পর আমার সন্তান পৃথিবীতে আসবে। আমার ইচ্ছা ছিল সন্তান জন্মের আগে মহান আল্লাহ তাআলার পবিত্র ঘর মক্কা শরিফটা একবার দেখব। এ কারণে স্বামীকে নিয়ে ওমরাহ করতে এসেছি। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়