Apan Desh | আপন দেশ

ইমরানের স্ত্রীকে অ্যাসিড খাওয়ানোর অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৪০, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৭:১০, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

ইমরানের স্ত্রীকে অ্যাসিড খাওয়ানোর অভিযোগ

ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবি। দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে বন্দি আছেন। তাকে অ্যাসিড মেশানো খাবার দেয়া হচ্ছে। এমন অভিযোগ তুলেছে পিটিআই। বুশরার স্বাস্থ্য পরীক্ষা ও প্রয়োজনীয় চিকিৎসার উদ্যোগ নেয়ার আহ্বান জানিয়েছে দলটি। খবর ডনের।

পিটিআই নেতা ও স্বামী ইমরানের সঙ্গে তোষাখানা দুর্নীতির মামলায় সাজা পেয়েছেন বুশরাও। তিনি এখন আছেন ইমরানের ইসলামাবাদের বানিগালার বাড়িতে। ওই বাড়িকে সাব-কারাগার ঘোষণা করা হয়েছে।

পিটিআইয়ের আইনজীবী মাশাল ইউসুফজাই সোশ্যাল মিডিয়া এক্সে লেখা এক পোস্টে জানান, বুশরা বিবি তার পরিবারের সদস্য, ইমরান খানের বোন এবং পিটিআইয়ের আইনি দলের সঙ্গে দেখা করেছেন।

মাশাল ইউসুফজাই বলেন, ‘বুশরা একটি ভয়ঙ্কর খবর জানিয়েছেন। তা হলো, তার খাবারে অ্যাসিডজাতীয় কিছু একটা দেয়া হয়েছিল। আর সেটা গত পাঁচ দিন ধরে তাকে প্রচণ্ড শারীরিক যন্ত্রণা দিচ্ছে। বুশরা বিবির পাকস্থলীতে তীব্র প্রদাহ হচ্ছে। মুখে ও গলায় গুরুতর ক্ষত হয়েছে। এ কারণে পানি ও চায়ে ভিজিয়ে শুকনা টোস্ট ছাড়া আর কিছুই খেতে পারছেন না।’

আরও পড়ুন>> ধর্ষণের বদলা নিতে ২০ জনকে হত্যা

পিটিআইয়ের এ আইনজীবী বলেন, বুশরার জীবনে ‘গুরুতর হুমকি’ দেখা দিয়েছে। যত দ্রুত সম্ভব বুশরাকে চিকিৎসক দেখানো, তার পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।

এদিকে আরেকটি এক্স বার্তায় পিটিআই জানিয়েছে, ‘ফ্যাসিবাদী শাসন’ এতটাই নিচে নেমে গেছে যে, তারা ইমরান খানের স্ত্রীর ওপর নোংরা আক্রমণ করছে। তাকে চিকিৎসার সুযোগ দিচ্ছে না। দলটির পক্ষ থেকে এ বিষয়ে পাকিস্তানের উচ্চ আদালতের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়