Apan Desh | আপন দেশ

ইবি প্রেসক্লাবের সভাপতি নাহিদ, সম্পাদক আজাহার

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৮, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

ইবি প্রেসক্লাবের সভাপতি নাহিদ, সম্পাদক আজাহার

ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেসক্লাবের নতুন সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ। তিনি দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি। সাধারণ সম্পাদক হয়েছেন আজাহারুল ইসলাম। তিনি দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) ইবি প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হন। পরে নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আদিল সরকার (সময়ের আলো), যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন (বাংলাদেশ প্রতিদিন), দফতর সম্পাদক নাজমুল হুসাইন (ডিবিসি টেলিভিশন), কোষাধ্যক্ষ আবির হোসেন (একুশে সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম (নয়া শতাব্দী)।

আরও পড়ুন>> আইনমন্ত্রীর পদত্যাগ দাবি সাংবাদিকদের

সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাঈফ ইব্রাহিম (সময় জার্নাল), ক্রীড়া সম্পাদক ফরহাদ খাদেম (শিক্ষা-শিক্ষাঙ্গন)। কার্যনির্বাহী সদস্য আবু হুরাইরা (প্রতিদিনের সংবাদ), মুতাসিম বিল্লাহ পাপ্পু (সমকাল), আহমাদ গালিব (ঢাকা নিউজ), নজরুল ইসলাম জিসান (প্রতিদিনের চিত্র) ও শাহিন রাজা (বিডি সমাচার)।

সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। পরে গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার সংগঠনের সাবেক সভাপতি এ কে আজাদ লাভলু ফল ঘোষণা করেন। নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ড. আলতাফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ড. কানন আজিজ। ফল ঘোষণার পর দুপুর দেড়টায় প্রেস কর্নারে দায়িত্ব হস্তান্তর করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়