Apan Desh | আপন দেশ

তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে গণস্বাক্ষর অভিযানে রেজা কিবরিয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২২, ৩ আগস্ট ২০২৩

আপডেট: ১৩:২৬, ৩ আগস্ট ২০২৩

তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে গণস্বাক্ষর অভিযানে রেজা কিবরিয়া

ছবি: আপন দেশ

জাতীয় সংসদ নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফিরিয়ে আনতে গণস্বাক্ষর সংগ্রহে নেমেছেন ড. রেজা কিবরিয়া। তিনি গণ অধিকার পরিষদ (একাংশ) নেতা। 

বৃহস্পতিবার (৩ আগস্ট) বেলা ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে তিনি এ গণস্বাক্ষর সংগ্রহ অভিযানের সূচনা করেন। দেশজুড়ে এ অভিযান পরিচালিত হবে সপ্তাহব্যাপী।

কর্মসূচি শুরুর আগে গণ অধিকার পরিষদের আহ্বায়ক ড.রেজা কিবরিয়া বলেন, বর্তমান সরকার পরিকল্পিত ও উদ্দেশপূর্নভাবে আদালতের ওপর ভর করে সংবিধান থেকে সর্বজন প্রসংশিত তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে বিলুপ্ত করেছে। যে কারণে ফ্যাঁসিবাদ, হানাহানি চলছে। নির্বাচন নিয়ে একটা সঙ্কট তৈরী হয়েছে। দেশের মালিক ও ভোটের মালিক জনগণ। আমরা জনগণ চাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে তত্বাবধায়ক ব্যবস্থাটা পুনর্বহাল হোক। এই চাওয়াকে দালিলিকভাবে তুলে ধরতেই আজ গণস্বাক্ষর অভিযান। 

তিনি বলেন, সারা দেশে স্বাক্ষর গ্রহণ করা হবে। লাখো মানুষের স্বক্ষর নিয়ে আমরা যথাযথ মাধ্যমে তা উপস্থাপন করব। 

এ সময় তার পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন শ্রেণী পেশার সানুষের স্বাক্ষর গ্রহণ করেন ড. রেজা কিবরিয়া। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়