Apan Desh | আপন দেশ

চিকিৎসককে হত্যার হুমকি সন্ত্রাসী চিন্তার প্রতিফলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৬, ১৬ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:৫০, ১৬ আগস্ট ২০২৩

চিকিৎসককে হত্যার হুমকি সন্ত্রাসী চিন্তার প্রতিফলন

ফাইল ছবি

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসককে হুমকি দিয়ে জামায়াত তাদের নোংরা-সন্ত্রাসী চিন্তার প্রতিফলন ঘটিয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

তিনি বলেন, আমি মনে করি, তারা (জামায়াত) যে নোংরা চিন্তা করে, তারা যে সব সময় সন্ত্রাসী চিন্তা করে, তারা যে সব সময় রাষ্ট্রের বিরুদ্ধে চিন্তা করে তারই একটি প্রতিফলন বোধহয় এই হুমকির মধ্য দিয়েই জামায়াত জানান দিয়েছে।

বুধবার (১৬ আগস্ট) দুপুরে তিনি এ কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএসএমএমইউর চিকিৎসক ডা. এস এম মোস্তফা জামান গতকাল রাতে আমার কাছে এসেছিলেন। তিনি সমস্ত ঘটনা বলেছেন। আমরা এটাও প্রত্যক্ষ করেছি, তিনি একজন চিকিৎসক হিসেবে সেবা দান করেছেন। তার (সাঈদী) চিকিৎসা করেছেন। তারপরও ওই চিকিৎসককে হত্যার হুমকি দেয়া হয়েছে। এটা আমার কাছে আশ্চর্য লাগে।

আরও পড়ুন: জঙ্গিদের গতিবিধি পর্যবেক্ষণ করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর চিকিৎসা দেয়া বিএসএমএমইউ চিকিৎসক এস এম মোস্তফা জামানকে হত্যার হুমকি দেয়া হয়। মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে এ বিষয়ে ওই চিকিৎসক রাজধানীর ধানমন্ডি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আপন দেশ/জেডআই/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়