Apan Desh | আপন দেশ

রোনালদোর গোলে জিতেছে আল নাসর

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:১৬, ৩ অক্টোবর ২০২৩

রোনালদোর গোলে জিতেছে আল নাসর

ছবি: সংগৃহীত

এএফসি চ্যাম্পিয়নস লিগে জয়ের ধারায় আল নাসর। নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে সৌদির ক্লাবটি। সোমবার (২ অক্টোবর) ঘরের মাঠে ইস্তিকলোলকে হারিয়েছে ৩-১ গোলে। রিয়াদের কিং সৌদ ইউনিভার্সিটির আল আওয়াল পার্কে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স লিগের এ ম্যাচে গোলের দেখা পেয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এ নিয়ে টানা সাত ম্যাচে গোল করলেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার।

নিজেদের মাঠে বলের দখল ও আক্রমণে এগিয়ে ছিল আল নাসর। কিন্তু স্রোতের বিপরীতে গিয়ে প্রথমার্ধের শেষ দিকে এসে এগিয়ে যায় ইস্তিকলোল। প্রথম আক্রমণে গিয়ে গোল করেন সেনিন সেবাই।

আরও পড়ুন <> বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে কী থাকছে?

এই গোলে নাসর গোলরক্ষকের অবদানই বেশি। প্রতিপক্ষ ফরোয়ার্ডের দুর্বল শটও আটকাতে পারেনি। ৬৬ মিনিটে ত্রাতা হয়ে আসেন রোনালদো। তিনি গোল করলে ম্যাচে ফিরে আসে নাসর।

এরপর ৭২ ও ৭৭ মিনিটে অ্যান্ডারসন তালিস্কার জোড়া গোলে বড় জয় নিশ্চিত হয় নাসরের। দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে 'ই' গ্রুপের শীর্ষে সৌদির ক্লাবটি।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়