Apan Desh | আপন দেশ

মাশরাফি-সাকিব ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটিতে

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:০০, ৭ ফেব্রুয়ারি ২০২৪

মাশরাফি-সাকিব ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটিতে

ফাইল ছবি

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান। দ্বাদশ জাতীয় সংসদের তারা দুজনেই নির্বাচিত সদস্য। এটা পুরনো খবর। তবে নতুন খবর হলো- যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটিতে জায়গা পেয়েছেন তারা।

এই কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। সভাপতি ছাড়া কমিটিতে মোট আটজন সদস্য রাখা হয়েছে। মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে। 

এর আগে, দ্বাদশ জাতীয় সংসদের অধিবেশনে সদস্যদের নাম উল্লেখ করে কমিটি গঠন করতে স্পিকারের কাছে প্রস্তাব পেশ করা হয়।

আরও পড়ুন>> সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্ব, মুখ খুললেন পাপন

কমিটির সদস্যরা হলেন- জাহিদ আহসান রাসেল, সভপতি (গাজীপুর-২), ভারপ্রাপ্ত মন্ত্রী/প্রতিমন্ত্রী যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, মাশরাফি বিন মর্তুজা (সদস্য), নড়াইল-২, শফিকুল ইসলাম শিমুন (সদস্য), নাটোর-২, মো. মাইনুল হোসন খান (সদস্য), ঢাকা-১৪, আব্দুস সালাম মুর্দেশী (সদস্য), খুলনা-৪।

বাকি তিন সদস্য হলেন- সাকিব আল হাসান (সদস্য), মাগুরা-১, মোহাম্মদ সোলায়মান সেলিম (সদস্য), ঢাকা-৭ এবং মহিউদ্দিন মহারাজ (সদস্য), পিরোজপুর-২।

সাকিব আল হাসান এবারই প্রথমবার জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে এমপি নির্বাচিত হয়েছেন। এছাড়া মাশরাফি দ্বিতীয় বারের মতো নড়াইল থেকে এমপি নির্বাচিত হয়েছেন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ছাড়াও চলমান সংসদে হুইপ হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়