Apan Desh | আপন দেশ

রোনালদোর নতুন উদ্‌যাপন

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:১১, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১১:২১, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

রোনালদোর নতুন উদ্‌যাপন

ছবি : সংগৃহীত

সৌদি প্রো লিগে দুটি দলের বিপক্ষে ক্রিস্টিয়ানো রোনালদো গোল করতে পারেননি। তার একটি আল ফাইহা। বুধবার (১৪ ফেব্রুয়ারি) এই দলের বিপক্ষেই এএফসি চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর লড়াইয়ে মাঠে নেমেছিল রোনালদোর ক্লাব আল নাসর।

রোনালদো ৮১ মিনিটে গোল করেছেন, ১-০ গোলে জিতিয়েছেন আল নাসরকে। চলতি বছরে এটি রোনালদোর প্রথম গোল। আর রোনালদোর ক্লাব ক্যারিয়ারেও এটি ছিল ১০০০তম ম্যাচ। ২০০২ থেকে ২০২৪— প্রতিবছরেই গোল করেছেন এই পর্তুগিজ তারকা।

নতুন বছরে প্রথম গোল করে নতুনভাবে উদ্‌যাপনও করেছেন পর্তুগিজ তারকা। সাধারণত বল জালে পাঠিয়ে কিছু দূর দৌড়ে গিয়ে শূন্যে লাফিয়ে শরীর মুচড়ে উল্টো করে মাটিতে নামার সময় আড়াআড়িভাবে হাত দুটি শরীরের দুই পাশে নামিয়ে আনেন রোনালদো, যা তার ট্রেডমার্ক উদ্‌যাপন।

তবে রাতের ম্যাচে গোল করে উদ্‌যাপনে কিছুটা বদল এনেছেন তিনি। এবার আর আড়াআড়িভাবে হাত দুটি শরীরের দুই পাশে নামিয়ে আনেননি। উল্টো বুকের ওপর রেখেছেন হাত। অনেকেই এটিকে শান্তির প্রতীক হিসেবে দেখছেন।

আরও পড়ুন <> বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে কারা এলেন

লিগ পয়েন্ট তালিকায় ১৪ নম্বর দল ফাইহার বিপক্ষে বেশ কয়েকটি সুযোগ মিস করেন রোনালদো। তবে ৮১ মিনিটে দারুণ এক গোলে পুষিয়ে দেন। মার্সেলো ব্রোজোভিচের সঙ্গে ওয়ান টু ওয়ান খেলে ফাইহা গোলকিপারের মাথার উপর দিয়ে বল জালে জড়ান। 

ক্যারিয়ারে এটি রোনালদোর ৮৭৪তম গোল। আগামী বুধবার রিয়াদে টুর্নামেন্টের ফিরতি লেগে মাঠে নামবে দুই দল। এর আগে চোট কাটিয়ে সিজন কাপের ফাইনালে মাঠে ফেরেন রোনালদো। সেই ম্যাচে আল হিলালের কাছে তার দল হেরেছিল ২-০ গোলে। 

গোল করে দলকে জিতিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোনালদো। সেখানে তিনি লিখেছেন, ‘শেষ ষোলো শুরু হলো জয় দিয়ে। দারুণ কাজ, দল।’

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়