Apan Desh | আপন দেশ

পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েই দিলেন এমবাপে

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:৪৯, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েই দিলেন এমবাপে

ছবি: সংগৃহীত

গুঞ্জন ডালপালা মেলছিল আগে থেকেই। অবশেষে ঘোষণাটা দিয়েই দিলেন কিলিয়ান এমবাপে। চলতি মৌসুমের শেষে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছাড়ছেন ফরাসি তারকা। এরই মধ্যে ক্লাবের সভাপতি নাসের আল খেলাইফিকে সে কথা জানিয়ে দিয়েছেন তিনি। এএফপি, মার্কা, দ্য গার্ডিয়ান, বিবিসি, স্কাই স্পোর্টসসহ বড় বড় গণমাধ্যমে ফলাও করে ছাপা হয়েছে এই খবর।

প্রতি মৌসুমের দলবদলে এমবাপের পিএসজি ছাড়ার গুঞ্জন উঠে, তবে সেটি সত্য হয়নি। এবার এমবাপে নিজেই পিএসজির সঙ্গে ৭ বছরের সম্পর্কচ্ছেদের ঘোষণা দিয়েছেন। তার ভবিষ্যত গন্তব্য কোথায়, তা অবশ্য খোলাসা হয়নি। অনেক দিন ধরেই এমবাপের রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন চলছে। এটি একপ্রকার নিশ্চিতই। ইউরোপের বেশ কয়েকটি গণমাধ্যমে এ বিষয়ে প্রতিবেদন এসেছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

আরও পড়ুন>> সাকিব নেতৃত্ব হারালেন যে কারণে

২০১৭ সালে মোনাকো থেকে বড় অঙ্কের ট্রান্সফারে পিএসজিতে এসেছিলেন এমবাপে। এরপর থেকে নিজেকে তিনি মেলে ধরেছেন দারুণভাবে। ২০২২ ক্লাবটির সঙ্গে পুনরায় চুক্তি করেন ২৫ বছর বয়সী এমবাপে। সেই চুক্তি অনুযায়ী, ২০২৪ সাল পর্যন্ত তার প্যারিসে থাকার কথা। চুক্তিতে একটি ধারা ছিল, তিনি চাইলে মেয়াদ এক বছর বাড়াতে পারবেন। কিন্তু সেই ধারা চালু করেননি এমবাপে। চলতি মৌসুম শেষে ফ্রি এজেন্ট হয়ে ক্লাব ছাড়তে চান এই তারকা।

পিএসজির সূত্র বলেছে, ‘ক্লাব ছাড়ার বিষয়ে সব শর্তে এখনো দুই পক্ষ একমত হতে পারেনি। আগামী কয়েক মাসের মধ্যে সবকিছু ঠিক হয়ে গেলে এমবাপে আনুষ্ঠানিক বিবৃতিতে পিএসজি ছাড়ার ঘোষণা দেবেন।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়