Apan Desh | আপন দেশ

তিনদিনের ব্যবধানে রোনাল্ডোর হ্যাটট্রিক

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১০:২৭, ৩ এপ্রিল ২০২৪

তিনদিনের ব্যবধানে রোনাল্ডোর হ্যাটট্রিক

ছবি : সংগৃহীত

তিনদিনের ব্যবধানে আবারো হ্যাটট্রিক করলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার হ্যাটট্রিকের রাতে সৌদি প্রো লিগে আবাকে ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে আল নাসর। ফুটবল ক্যারিয়ারে এটি রোনাল্ডোর ৬৫তম হ্যাটট্রিক।

এর আগে শনিবার রাতে আল তাইয়ের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন রোনাল্ডো। মঙ্গলবার রাতে ফের হ্যাটট্রিক করেন গোলমেশিন খ্যাত পর্তুগিজ তারকা। 

শনিবারের ম্যাচে রোনাল্ডো তিনটি গোলই করেছিলেন দ্বিতীয়ার্ধে। কিন্তু মঙ্গলবার ছিল তার উল্টো। এই রাতে সবগুলো গোলই আল নাসর তারকা করেছেন প্রথমার্ধে। রোনালদো গোল করেন ম্যাচের ১১, ২১ ও ৪২ মিনিটে।

আরও পড়ুন <> ইতিহাসগড়া হ্যাটট্রিক করে যা বললেন ফারিহা

প্রথম দুটি গোল ফ্রি কিক থেকে দারুণ শটে আদায় করে নেন রোনাল্ডো। বিরতিতে যাওয়ার ৩ মিনিট আগে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। সৌদি প্রো লিগে সর্বোচ্চ ২৯ গোল করেছেন তিনি।

রোনাল্ডো ছাড়া এই ম্যাচে জোড়া গোল করেন আব্দুল আজিজ সৌদ আল আলিয়া। তিনি গোল দুটি করেন ম্যাচের ৬৩ ও ৮৬ মিনিটে।বাকি ৩ গোল করেন সাদিও মানে (৩৩ মিনিটে), আব্দুল মজিদ আল সুলাইহিম (৪৪ মিনিটে) ও আব্দুল রহমান গারিব (৫১ মিনিটে)।

রোমাঞ্চকর এই জয়ের রাতেও সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল হিলাল থেকে ১২ পয়েন্ট পিছিয়ে আছে আল নাসর। ২৬ ম্যাচে তাদের পয়েন্ট ৬২। আর সমান ম্যাচে আল হিলালের পয়েন্ট ৭৪।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়