Apan Desh | আপন দেশ

মাঠে নামার আগেই ক্রিকেটারের মৃত্যু!

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৭:০১, ১৪ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৭:০১, ১৪ জানুয়ারি ২০২৩

মাঠে নামার আগেই ক্রিকেটারের মৃত্যু!

ক্রিকেটার সিদ্ধার্থ শর্মা

রঞ্জি ট্রফির ম্যাচে বদোদরার বিপক্ষে খেলতে নামার আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন হিমাচল প্রদেশের ক্রিকেটার সিদ্ধার্থ শর্মা। মাঠ থেকে দ্রুতই হাসপাতালে নেয়া হয়। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে না-ফেরার দেশে পাড়ি জমান ২৮ বছর বয়সী এই ক্রিকেটার। হৃদয়বিদারক এই ঘটনার খবর নিশ্চিত করেছে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার জানিয়েছে, বদোদরার বিপক্ষে খেলতে নামার আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সিদ্ধার্থ। তিনি বমি করছিলেন। প্রস্রাবে সমস্যা হচ্ছিল। হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব অবনীশ পারমার জানিয়েছেন, দ্রুতই হাসপাতালে ভর্তি করা হয় সিদ্ধার্থকে। শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে যাওয়ায় কিডনিসহ কয়েকটি অঙ্গ বিকল হয়ে গিয়েছিল তাঁর। হাসপাতালেই তাঁর মৃত্যু হয়।

সিদ্ধার্থ তার সর্বশেষ প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন গত ২০ থেকে ২৩ ডিসেম্বর, রঞ্জি ট্রফিতে পশ্চিমবঙ্গের বিপক্ষে। সেই ম্যাচে প্রথম ইনিংসে ৬৯ রান দিয়ে ৫ উইকেট নিয়েছিলেন। সেটাই ছিল রঞ্জিত সিদ্ধার্থের প্রথম ৫ উইকেট। সব মিলিয়ে ম্যাচে ৭ উইকেট নিয়েছিলেন এই পেসার। এবারের মৌসুমে ২ ম্যাচে ১২টি উইকেট নিয়ে সিদ্ধার্থ ছিলেন তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি।

রঞ্জি ট্রফির সূচি অনুযায়ী, বাংলার ওই ম্যাচের পর উত্তরাখণ্ডের বিপক্ষে ম্যাচ ছিল হিমাচল প্রদেশের। কিন্তু সেই ম্যাচে সিদ্ধার্থ খেলেননি। অসুস্থতার কারণে তাকে বিশ্রাম দেয়া হয়েছিল। বদোদরার বিপক্ষে দলে ফিরলেও খেলার আগেই অসুস্থ হয়ে চলে গেলেন না-ফেরার দেশে। সিদ্ধার্থের বড় ভাই কানাডায় থাকেন। তিনি দেশে ফিরলে হবে সিদ্ধার্থের শেষকৃত্য।

আপন দেশ ডটকম/ এবি/

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়