Apan Desh | আপন দেশ

ট্রেনে কাটা পড়লেন তথ্য কর্মকর্তা

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩১, ১৯ আগস্ট ২০২৩

ট্রেনে কাটা পড়লেন তথ্য কর্মকর্তা

ছবি: সংগৃহীত

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে সহকারী জেলা তথ্য কর্মকর্তা মারা গেছে। নিহত সহকারী জেলা তথ্য কর্মকর্তার নাম প্রকাশ চন্দ্র রায় (৫৮)। তিনি সদর উপজেলার উত্তর হাড়োয়া দেবিরডাঙ্গা এলাকার বাসিন্দা। শনিবার (১৯ আগস্ট) সকাল পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতের বড় ভাই ধরনী মোহন রায় বলেন, কয়েকদিন থেকে ভাইকে অন্যমনস্ক লাগছিল। তার শারীরিক অবস্থাও ভাল ছিল না। চেকআপের জন্য ভারতে যাওয়ার কথা ছিল। কাগজ পত্রও ঠিকঠাক করেন। কিন্ত আজ সকালে হঠাৎ তার মৃত্যুর খবর পেয়ে বিশ্বাস হচ্ছে না তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন।

নিহতের স্ত্রী প্রতিমা রানী রায় বলেন, তিনি প্রতিদিন সকালে হাঁটতে বের হতেন। আজ সকালেও হাঁটতে বের হন। পরে ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ার খবর পাই স্থানীয় লোকজনের কাছে। ভাবতে পারছি না আমার স্বামী এভাবে মারা যাবে। আমার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তাদের কীভাবে মানুষ করবো একমাত্র ঈশ্বরই জানেন।

সৈয়দপুর জিআরপি থানার এসআই মনিরুজ্জামান মনির বলেন, সকাল পৌনে ৬টার দিকে চিলাহাটি থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মারা যান প্রকাশ। তার মরদেহ নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়