Apan Desh | আপন দেশ

এবার সিলেটের সাবেক মেয়র আরিফের বাসায় হাতবোমা নিক্ষেপ

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ০০:২০, ২২ নভেম্বর ২০২৩

এবার সিলেটের সাবেক মেয়র আরিফের বাসায় হাতবোমা নিক্ষেপ

ছবি: সংগৃহীত

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরীর বাসভবনে হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট নগরীর কুমারপাড়ায় এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার আজবাহার আলী শেখ।

তিনি বলেন, তিনটি হাতবোমা ছুড়লে দুটি বিস্ফোরিত হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, আমি কাজে আমার খামারে ছিলাম, রাত সাড়ে ৮টার দিকে আমার স্ত্রী ফোন করে বলেন বাসায় ককটেল ছোড়া হচ্ছে। পরে আমি বাসায় এসেছি।

বাসার সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, পর পর তিনটি ককটেল গেইটে ছুড়েছে দুই যুবক। আরেকজন সেটি ভিডিও করেছে। এ ঘটনার খবর পেয়ে প্রশাসনের লোকজন বাসায় এসে ফুটেজ সংগ্রহ করেছেন।

আরিফুল আরও বলেন, আমার বাসায় যদি এটা হয় তাহলে দেশের মানুষের কী হবে? আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। সম্প্রীতির শহরে এসব বিষয় কাম্য নয়। ধর্মীয় ও রাজনৈতিক সম্প্রীতির শহরে এসব বিষয় ছিল না। শুনেছি ঢাকায় মির্জা আব্বাস ও যশোর শহরে বিএনপি নেতার বাসায় ককটেল বিস্ফোরণ হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়