Apan Desh | আপন দেশ

ছাত্রদলের সভাপতি-সম্পাদক বহিষ্কার

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত: ২১:২৩, ১০ জানুয়ারি ২০২৪

ছাত্রদলের সভাপতি-সম্পাদক বহিষ্কার

ফাইল ছবি

দলীয় শৃঙ্খলা ভঙ্গে দায়ে ইউনিয়নের দুই নেতাকে বহিষ্কার করেছে রাজাপুর উপজেলা ছাত্রদল। বুধবার (১০ জানুয়ারি) বিকেলে যুগ্ম আহ্বায়ক মো. তরিকুল ইসলাম (মুন) স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এদিন সাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম মৃধা তার সোশ্যাল অ্যাকাউন্টে বিজ্ঞপ্তি প্রকাশ করেন।

বহিষ্কৃতরা হলেন- সাতুরিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. সোহেল রানা ও সাধারণ সম্পাদক মো. আজমীর মৃধা। ফলে ফাঁকা পদে সিনিয়র সহ-সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন সজীবকে ভারপ্রাপ্ত সভাপতি ও আমান মিয়াকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

এর আগে, একই দিন দুপুরে রাজাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান নয়নকে পদ থেকে বহিষ্কার করা হয়। সেই সঙ্গে দলের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. নাসিম উদ্দিন আঁকন স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

আরও পড়ুন>> সরকারের বিপদ দেখছেন রিজভী

উপজেলা বিএনপির সভাপতি মো. আবুল কালাম আজাদ বলেন, দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগে তাদেরকে বহিষ্কার করা হয়। সেই সঙ্গে দলের সব কার্যক্রম থেকে অব্যাহতি দেযা হয়েছে। যারা দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকবে তাদের সবাইকেই অব্যাহতি, বহিষ্কার করা হবে।

আপন দেশ/এআই/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়