Apan Desh | আপন দেশ

ময়মনসিংহে সাতজন নিহতের ঘটনায় চালক-হেলপার গ্রেফতার

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৫, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৫:১৭, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

ময়মনসিংহে সাতজন নিহতের ঘটনায় চালক-হেলপার গ্রেফতার

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের সড়ক দুর্ঘটনায় শিশুসহ সাতজন নিহতের ঘটনায় বাসচালক ও হেলপারকে ঝিনাইগাতী থেকে গ্রেফতার করা হয়েছে। শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশ শুক্রবার রাত ১২টায় স্থানীয় বন্দভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলেন- বাসচালক সিরাজুল ইসলাম (৪৫)। সে শেরপুর পৌরসভার মীরগঞ্জ মহল্লার আহসান হাবীব চানের ছেলে। অপরজন বাসের হেলপার মো. জাফর মিয়া ওরফে জনি (৪২)। শেরপুর পৌরসভার চাপাতলী মহল্লার আনিসুর রহমানের ছেলে তিনি।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ওসি বছির আহমেদ বাদল জানান, দুর্ঘটনার খবর পেয়ে পালিয়ে যাওয়া আদিল সরকার পরিবহণ বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ। পরে রাত ১২টার দিকে ঝিনাইগাতী সদরের বন্দভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বাসচাপায় সিএনজিচালকসহ সাতজন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় বাসটি আটক করা হলেও পলাতক ছিল চালক ও হেলপার।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়