Apan Desh | আপন দেশ

স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:০৫, ২০ এপ্রিল ২০২৪

আপডেট: ১৬:৪৮, ২০ এপ্রিল ২০২৪

স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

ছবি: সংগৃহীত

সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে আত্মহত্যা করেছেন স্ত্রী। মৃত ঝর্ণা খাতুন আজহারুল ইসলামের দ্বিতীয় স্ত্রী। শনিবার (২০ এপ্রিল) ভোরে উপজেলার পাঁচপোতা গ্রামে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। 

জানা যায়, প্রথম স্ত্রী রাশিদা খাতুনকে নিয়ে আজহারুলের সঙ্গে ঝর্ণার কলহ চলছিল। শনিবার রাতে স্বামীকে ভাতের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ায় ঝর্ণা। ঘুমন্ত আজহারুলকে হাত-পা বেঁধে তার পুরুষাঙ্গ কেটে নেয় সে। পরে ঘুমের ওষুধ খেয়ে অচেতন হয়ে পড়ে ঝর্ণা।

এদিন ভোরে ঘটনার জানাজানি হলে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে (সামেক) ভর্তি করা হয়।

আরও পড়ুন>> স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের রেজিষ্ট্রার ডাক্তার মানস কুমার জানান, ‘সামেক হাসপাতালে ভর্তি হওয়ার আগে ঝর্ণা খাতুন মারা গেছে। আর আজহারুল ইসলামের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

কলারোয়া থানার ওসি মো. নাসির উদ্দীন মৃধা জানান, মৃত ওই নারীর মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে এ বিষয়ে থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।
 
আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ