Apan Desh | আপন দেশ

বিএনপি নেতাকে পিটিয়ে অজ্ঞান করে রাস্তায় ফেলে গেল দুর্বৃত্তরা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩৭, ৩১ জুলাই ২০২৩

বিএনপি নেতাকে পিটিয়ে অজ্ঞান করে রাস্তায় ফেলে গেল দুর্বৃত্তরা

দুর্বৃত্তদের হামলায় রাস্তায় পড়ে আছেন নাটোর জেলাবিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজ

নাটোর: নাটোরে দলীয় কার্যালয়ে যাওয়ার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজ। সোমবার (৩১ জুলাই) ভোর পাঁচটার দিকে নাটোর শহরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় সন্ত্রাসীরা তাকে বেধড়ক পিটিয়ে সড়কে ফেলে রেখে যায়।

পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি অভিযোগ করেন, আওয়ামী লীগের লোকজন রহিম নেওয়াজের ওপর হামলা চালিয়েছে। হামলার পরপরই আওয়ামী লীগের নেতা-কর্মীরা লাঠিসোঁটা নিয়ে শহরে কয়েক দফা মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়েছে।

তিনি জানান, এ ঘটনার কারণে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আজ (৩১ জুলাই) বিএনপির পূর্বনির্ধারিত জনসমাবেশও স্থগিত করা হয়েছে। নেতা-কর্মীরা রহিম নেওয়াজের চিকিৎসা নিয়ে ব্যাস্ত আছেন।

>>> আরও পড়ুন: সোহরাওয়ার্দীতে বিএনপির মঞ্চ প্রস্তুত, আসছেন নেতাকর্মীরা

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় আওয়ামী লীগ। তাদের দাবি, বিএনপির অভ্যান্তরীণ কোন্দল থেকে এই হামলা হতে পারে।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান অভিযোগ অস্বীকার করে জানান, হামলার সময় আওয়ামী লীগের কোনো নেতা-কর্মী ঘটনাস্থলে ছিলেন না। দলের অভ্যান্তরীণ কোন্দোলের কারণে বিএনপির লোকজনই এ ঘটনা ঘটাতে পারে। এ ঘটনাকে কেন্দ্র করে বিএনপি শহরে উত্তেজনা সৃষ্টি করতে চাইলে তা প্রতিহত করা হবে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ জানান, বিএনপি নেতা রহিম নেওয়াজের ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থল এবং বিএনপি কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেননি। হামলাকায় জড়িতদের শনাক্তে পুলিশ কাজ করছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়