Apan Desh | আপন দেশ

আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে নিহত বেড়ে ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৮, ১১ আগস্ট ২০২৩

আপডেট: ২৩:৩০, ১১ আগস্ট ২০২৩

আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে নিহত বেড়ে ৪

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেলসেতু পারাপারের সময় ট্রেনের কাটা পরে নিহত বেড়ে চার জন হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে আখাউড়া-সিলেট বাইপাস রেলপথের খড়মপুর মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আখাউড়া রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, গতকাল রাতে পুলিশের বাধা উপেক্ষা করে কয়েকশ ভক্ত খড়মপুর মাজারের দিকে যাচ্ছিল। ঢাকাগামী পারাবত এক্সপ্রেস ট্রেন আসার আগমুহূর্তে পুলিশ হুইসেল বাজিয়ে ট্রেন আসার সংকেত দেয়। সবাই রেললাইন থেকে নেমে পড়লেও নিহত চার ব্যক্তি ঝুঁকি নিয়ে রেলসেতু পারাপার হতে যাচ্ছিলেন। তখন ট্রেনে কাটা পড়ে একজন এবং অপর তিনজন ট্রেনের ধাক্কায় সেতু থেকে নদীতে ছিটকে পড়ে তারা মারা যান।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের কাটা পড়ে দুইজনের মৃত্যু

নিহতরা হল- নরসিংদী জেলার মাধববদী দুআইনি এলাকার মৃত গাজী মিয়ার ছেলে শুক্কুর মিয়া (৫০)। একই জেলার আরেক জন হলেন মো. মোজাম্মেল। তবে নিহত অপর দুজনের নাম পরিচয় জানা যায়নি।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, আখাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে গতকাল বৃহস্পতিবার দুজনের মরদেহ নদী থেকে উদ্ধার করে। শুক্রবার (১১ আগস্ট) সকালে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ সকাল থেকে দুপুর পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়। তাদের নাম পরিচয় জানা যায়নি। তবে ঘটনায় অনন্ত ১৫ জন আহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়