Apan Desh | আপন দেশ

নতুন প্রেমে ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:১৯, ২৬ আগস্ট ২০২৩

নতুন প্রেমে ব্রিটনি স্পিয়ার্স

ফাইল ছবি

হলিউড তারকা ব্রিটনি স্পিয়ার্সের সঙ্গে স্যাম আসগরির সম্পর্কের অবনতির খবরে বিনোদন দুনিয়া সরগরম। এর মধ্যেই ব্রিটনিকে অচেনা পুরুষের সঙ্গে রোমান্টিকভাবে নাচতে দেখা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে যে অচেনা পুরুষকে হলিউডের এই অভিনেত্রীর সঙ্গে নাচতে দেখা গেছে, তার পরিচয় পাওয়া যায়নি। কিন্তু ব্রিটনির কথায় সেই পুরুষ লোকটি তার ‘খুব ভালো বন্ধু’। খবর হিন্দুস্তান টাইমসের।

সম্প্রতি ১৪ বছরের সংসার জীবনের অবসান ঘটিয়ে তৃতীয় স্বামী স্যাম আসগারির সঙ্গে বিচ্ছেদ হয়েছে ব্রিটনির। বিষয়টি নিয়ে নিজের মানসিক অবস্থার জানান দিতে সামাজিক যোগাযোগের মাধ্যমে অন্য একটি পোস্টে হলিউডের এই তারকা লেখেন, ‘আমি আর যন্ত্রণা সহ্য করতে পারছিলাম না। আমি এতদিন ধরে নিজে মনকে শক্ত করে রেখেছি। এতদিন ধরে নিজের দুর্বলতাকে লুকিয়ে রেখেছি।’

আরও পড়ুন <> নেটিজেনদের মৌখিক ধর্ষণের শিকার স্বস্তিকা!

ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে বরাবরের মতোই বিতর্কিত ব্রিটনি স্পিয়ার্স। বেশ কিছুদিন আগে স্যামের সঙ্গে ঘর ভেঙে যায় ব্রিটনির। এরপরই ব্রিটনির নতুন এই পোস্ট দেখে নেটিজেনরা বলছেন, স্যামের সঙ্গে বিচ্ছেদের পর সম্ভবত নতুন পুরুষ পেতে খুব বেশি দেরি হয়নি এই তারকার।

ঘর ভাঙার খবর মিলেছিল দিন কয়েক আগেই। এখন সপ্তাহ ঘুরতে না ঘুরতেই ‘নতুন সঙ্গী’ খুঁজে পেলেন হলিউডের জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ