Apan Desh | আপন দেশ

অভিনয় থেকে কেন বিরতি নিচ্ছেন রণবীর?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১২, ২৬ অক্টোবর ২০২৩

অভিনয় থেকে কেন বিরতি নিচ্ছেন রণবীর?

ফাইল ছবি

অভিনয় থেকে থেকে ছয় মাসের বিরতি নিচ্ছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর—এক সময়ের চকলেটবয় খ্যাত এই নায়ককে নিয়ে ভাসছিল গুঞ্জন। অবশেষে তাই সত্যি হলো, এক সাক্ষাৎকারে নিজেই একথা জানিয়েছেন রণবীর। 

ভারতীয় সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, অভিনয় থেকে বিরতি নিয়ে কয়েকমাস একটু মেয়ে রাহার সঙ্গে সময় কাটাতে চাই। 

রণবীর জানান, পর পর সিনেমার শুটিং থাকায় রাহাকে খুব একটা বেশি সময় দিতে পারেননি তিনি। সে কারণেই আপাতত ছয় মাস ক্যামেরার সামনে থেকে দূরে থাকবেন ঋষিপুত্র।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীরের নতুন সিনেমা ‘অ্যানিমেল’। ইতোমধ্যে অ্যানিমেল ছবিতে রণবীরের লুক প্রশংসিত হয়েছে। 

অপরদিকে শোনা যাচ্ছে, পরিচালক নীতিশ তিওয়ারির রামায়ণ ছবিতে সই করেছেন রণবীর। তাই আপাতত, নতুন ছবির শুটিং শুরু করার আগে ছয় মাসের বিরতি নিতে চাইছেন তিনি।

রণবীরের স্ত্রী অভিনেত্রী আলিয়া ভাট সম্প্রতি করণ জোহরের প্রযোজনায় তৈরি সিনেমা জিগর-এ কাজ শুরু করেছেন। তাই স্ত্রী যখন ব্যস্ত থাকবেন শুটিংয়ে তখন ছোট্ট রাহাকে সামলাবেন রণবীর।

বেশ কয়েক দিন আগে অনলাইন বেটিং অ্যাপ কেলেঙ্কারির কারণে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-ইডিতে ডাক পেয়েছিলেন রণবীর। ইডি সূত্র ভারতীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছে, রণবীর হয়তো এই অনলাইন বেটিং অ্যাপ কেলেঙ্কারির সঙ্গে সরাসরি যুক্ত নন। তাই তাকে অভিযুক্ত হিসেবে তলব করা হয়নি। ওই সংস্থা থেকে যে টাকা তিনি পেয়েছেন, সেই টাকার উৎস সম্পর্কে তার কতটা ধারণা বা তথ্য আছে সেসব জানতেই জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে পাঠানো হয়। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ