Apan Desh | আপন দেশ

শরীরে ভক্তের হাত, মালাইকার প্রতিক্রিয়া কি?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:০৪, ২০ ডিসেম্বর ২০২৩

শরীরে ভক্তের হাত, মালাইকার প্রতিক্রিয়া কি?

ছবি : সংগৃহীত

বয়স কীভাবে ধরে রাখতে হয় তা মালাইকা আরোরা ভালোভাবেই জানেন। তাই পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়েও তিনি মোহময়ী। সারা বিশ্বে মালাইকার ভক্ত রয়েছে। তার সঙ্গে ছবি তোলার সুযোগ একবার পেলে কেউই ছাড়তে চান না। কিন্তু ছবি তুলতে গিয়ে অনেক অনুরাগী বেসামাল কাণ্ড ঘটিয়ে ফেলেন। যাতে তারকারাও অপ্রস্তুত হয়ে যান।

সম্প্রতি রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা’র সেটে এমনই একটি ঘটনা ঘটে। শুটিংয়ে যাওয়ার আগে ক্যামেরাম্যানের সামনে লাল শাড়ি পরে পোজ দিচ্ছিলেন মালাইকা। আচমকা এক অনুরাগী ছবি তুলতে এগিয়ে আসেন। এমনিতে মালাইকা অনুরাগী ও ক্যামেরাম্যানদের ছবি তোলার আবদার হাসিমুখেই মেটান। এই অনুরাগী আবার বিশেষভাবে সক্ষম ছিলেন।

মালাইকা হাত বাড়িয়ে তাকে ছবি তোলার জন্য ডেকে নেন। কিন্তু ছবি তোলার উচ্ছ্বাসে যুবক হয়তো নিজের অজান্তেই নিজের একটি হাত মালাইকার কোমরের উপর রেখে দেন। অপ্রস্তুত হয়ে মালাইকা এক পা পিছিয়ে যান। কিন্তু যুবক ছবি তুলতেই ব্যস্ত ছিলেন। ধৈর্য ধরে তার সঙ্গে ছবি তোলেন মালাইকা। তারপর ইশারায় নিজের নিরাপত্তারক্ষীকে ডেকে নেন। নিরাপত্তারক্ষী এসেই সবার আগে যুবকের হাত সরিয়ে দেন।

ভিডিও দেখে নেটিজেনদের একাংশের মত, যুবক হয়তো সোজাভাবে দাঁড়াতে পারছিলেন না বলেই অজান্তে এই কাজ করে ফেলেছেন। বিষয়টিকে অন্যভাবে না দেখাই ভালো। আবার কারও কারও দাবি, মালাইকা বিষয়টি বুঝেছেন বলেই কোনও তীব্র প্রতিক্রিয়া দেননি। কয়েকজন নিরাপত্তারক্ষীকে নিয়ে রসিকতা করতেও ছাড়েননি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ