Apan Desh | আপন দেশ

পরীমণির পদ্মের শরীরে দুই ভাইরাস, গেলেন ভারতে

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৩, ১৭ জানুয়ারি ২০২৪

পরীমণির পদ্মের শরীরে দুই ভাইরাস, গেলেন ভারতে

ছবি: সংগৃহীত

কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি চিত্রনায়িকা পরীমণির ছেলে পদ্ম। কিন্তু সুস্থ হচ্ছে না। শরীরে দুইটি ভাইরাস ধরা পড়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য ছেলে নিয়ে ভারতে পরীমনি। বুধবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার ফ্লাইটে ছেলেকে নিয়ে কলকাতায় গেছেন তিনি। চয়নিকা চৌধুরী এ তথ্য জানিয়েছেন। 

চয়নিকা বলেন, আজ বিকেলে পরীমণি তার সন্তান পদ্মকে নিয়ে উন্নত চিকিৎসার জন্য কলকাতায় গেছেন। তাদের সঙ্গে পদ্মর দীপু মামা গেছেন। ভিসা না থাকার কারণে আমি সঙ্গে যেতে পারিনি। তবে বিমানবন্দর পর্যন্ত গিয়েছিলাম।

পদ্মর শারীরিক অবস্থা জানতে চাইলে তিনি বলেন, পরীমণির পুরো পরিবার তো ফুড পয়জনিংয়ের শিকার হয়েছিল। এ ঘটনার ৭ দিন পরেও এখনও সুস্থ হয়নি পদ্ম। বাচ্চাটার শরীরে দুইটি ভাইরাস ধরা পড়েছে। সেজন্যই ছেলেকে উন্নত চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে গেছেন পরীমণি।’

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি ফেসবুকে এক পোস্টে পরী জানান, বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমাণ মানে দুই একটা বাইট নিয়েছিল। ব্যস! বাচ্চা, আমি, আমার গাড়িচালকসহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে। সবাই মোটামুটি রিকোভার করলেও পুণ্য (রাজ্য) এখনও হসপিটালাইজড!

বরিশাল থেকে ফিরেই নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন পরীমণি। এমনটাই পরিকল্পনা করে রেখেছিলেন তিনি। কিন্তু সেই পরিকল্পনাও জলে ভেসে গেছে। এই নায়িকা বললেন, নানুবাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। গতকাল (শনিবার) আমার ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’র প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। থাকতে পারিনি।

ভক্তদের সাবধান করে পরী বলেন, শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেফ থাকা মুশকিল।

আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে পরী অভিনীত চলচ্চিত্র ‘কাগজের বউ’। চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিতে নায়িকার নায়ক হিসেবে আছেন ডিএ তায়েব ও মামনুন ইমন। এর মাধ্যমে বছরের প্রথম ছবি হিসেবে পর্দায় পাওয়া যাবে পরীকে।

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়