Apan Desh | আপন দেশ

এতদিন পরেও কেন কাঁদলেন রেখা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:০৮, ১৮ জানুয়ারি ২০২৪

এতদিন পরেও কেন কাঁদলেন রেখা

ছবি : সংগৃহীত

রেখা ও অমিতাভ বচ্চনের প্রেমকাহিনী নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। কেন তাদের প্রেম হয়েও হলো না তা নিয়ে প্রশ্ন সেই কতদিনের। ১৯৮১ সালে ‘সিলসিলা’র পর থেকে আর একসঙ্গে দেখা যায়নি তাদের। এবার সেই ‘সিলসিলা’র প্রসঙ্গ আসতেই কেঁদে ফেললেন রেখা! 

একটি রিয়ালিটি শোয়ে হাজির হয়েছিলেন রেখা। সেখানেই এক খুদে ভক্ত রেখার সঙ্গে গলা মিলিয়ে সিলসিলা সিনেমার ‘নীল আসমান’ গানটি গাওয়ার অনুরোধ করে। রেখা তাকে মঞ্চে ডাকতেই সে জুড়ে দেয় গান। তবে মাঝপথে গান ভুলে যেতেই পাশে দাঁড়ান রেখা। তিনিও গাইতে শুরু করেন সেই আইকনিক গান। এর মধ্যে কেঁদে ভাসালেন রেখা! ওই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের প্রশ্ন, তবে কি এত বছর পরেও ভালোবাসা আজও আছে বেঁচে?

নিজেদের প্রেমের কথা এ পর্যন্ত কখনো স্বীকার করেননি অমিতাভ। রেখা চুপ থাকলেও মন-প্রাণ খুলে সিমি গারেওয়ালের টক শোতে রেখা যা বলেছিলেন, তা চমকে দিয়েছিল সবাইকে। সিমি রেখাকে সরাসরি প্রশ্ন করেছিলেন তিনি অমিতাভকে ভালোবাসেন কিনা।

আরও পড়ুন <> বিয়ের পরই বিতর্কে আমির কন্যা ইরা

উত্তরে রেখা বলেছিলেন, এটি একটি বোকা বোকা প্রশ্ন। অবশ্যই ভালোবাসি। এখনো পর্যন্ত এমনও একজন মানুষকে পেলাম না যিনি মন থেকে, তীব্রভাবে মরিয়া হয়ে, আশাহীন হয়ে ওকে ভালো না বেসে থাকতে পারবেন। তাহলে আমি আলাদা কেন হব? কেন মানব না যে আমি ওকে ভালোবাসি না? হ্যাঁ বাসি, খুব ভালোবাসি। এই দুনিয়ার সব ভালোবাসা যোগ করে তাতে আরও কিছু ভালোবাসা যোগ করে দিন, যা দাঁড়ায় ততটাই ভালোবাসি ওকে। 

এই মন্তব্যের পর বলিউডে ঝড় উঠেছিল। তবে বচ্চন পরিবারের কেউই এই নিয়ে মুখ খোলেননি তখনও। কিছু কিছু জিনিস যে অন্তরালেই থাকা ভালো– এমনটিই কি অনুধাবন করতে পেরেছিলেন তারা?

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়