Apan Desh | আপন দেশ

বিজয়-রাশমিকা বিয়ে করেছেন!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:৪৩, ১৮ জানুয়ারি ২০২৪

বিজয়-রাশমিকা বিয়ে করেছেন!

ছবি: সংগৃহীত

নতুন বছরের শুরুতেই বিয়ের গুঞ্জন উঠেছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। এমনকি গণমাধ্যমেও। তখন জানা যায়, ভালোবাসার মাস ফেব্রুয়ারিতে বাগদান সম্পন্ন করবেন তারা। এরপরেই মুখ খুলেন দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। জানান, খুব শীঘ্রই তারা বিয়ে করছেন না। যে খবর ছড়িয়েছে তা সত্য নয়।

অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সাথে তার প্রেমের খবর শোবিজ অঙ্গনে ‘ওপেন সিক্রেট’। যদিও তারা কখনোই প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি। আবার অস্বীকারও করেননি। সম্পর্কের প্রসঙ্গ আসলেই জানান, ‘আমরা খুব ভালো বন্ধু’। তবে এবার বিয়ে নয়, জানা গেল আরেক খবর। গত কয়েক বছর ধরেই এই দুই তারকা ‘একসঙ্গে বাস’ করছেন। তবুও বাগদান-বিয়েতে অনীহা তাদের।

নতুন বছর দেশের বাইরেই উদযাপন করেন বিজয়। গত সপ্তাহে সেসব ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন। তবে সেই ছবিতে ছিলেন না রাশমিকা। প্রায় একই সময় বিদেশ ভ্রমণের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নেটিজেনদের ধারণা, নতুন বছরের আগে তারা একসঙ্গেই বিদেশ সফর করেছিলেন।

বিজয় ও রাশমিকা ‘গীত গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় জুটি বেধেছিলেন। পছন্দ করেছেন দর্শক। এই যুগলদের নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। ‘অ্যানিম্যাল’-এর প্রচারের সময় বিজয়-রাশমিকার ‘একত্রবাস’ নিয়ে মন্তব্য করে বসেন খোদ রণবীর কপূরও।

নিজেদের জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন তারা। যতক্ষণ না পাকাপাকি হচ্ছে, তা প্রকাশ্যে আনতে চান না। এছাড়াও এই মুহূর্তে একগুচ্ছ কাজের প্রস্তাব রয়েছে দু’জনের হাতেই। তাই আপাতত বিয়ের কোনও পরিকল্পনাও নেই এই জুটির। তাদের ঘনিষ্ঠের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে আনন্দবাজার পত্রিকা অনলাইন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়