Apan Desh | আপন দেশ

বিয়ে করছেন কবে, জানালেন সাফা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:১২, ২৫ জানুয়ারি ২০২৪

বিয়ে করছেন কবে, জানালেন সাফা

ছবি: ফেসবুক

চলতি মাসেই বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জোভান। বন্ধুমহলের সবাই বিয়ে করছে, তবে এখনও ব্যাচেলর জীবন কাটাচ্ছেন আরেক তারকা জনপ্রিয় তারকা। শোবিজ অঙ্গনে পথচলার সময়ও কিছুটা দীর্ঘ। এই সময়ে সহকর্মী, বন্ধু অনেকেই বিয়ে করেছেন। কারও কারও সন্তানও রয়েছে। নিজের বিয়ের প্রসঙ্গ আসতেই বললেন, পছন্দের কেউ নেই।

অভিনেত্রী সাফা কবির। জোভানের বিয়ের পর থেকেই আলোচনা শুরু হয়েছে তাকে নিয়ে। কারণ শোবিজ অঙ্গনে বন্ধুদের মধ্যে জোভান, তৌসিফ, সিয়াম, টয়া সবাই বিয়ে করে ফেলেছেন। শুধু অবিবাহিত রইলেন সাফা কবির। তাহলে কবে বিয়ে করছেন তিনি? সাফা জানালেন, পছন্দের কেউ থাকলে এতদিনে হয়তো বিয়েটা হয়ে যেত। তার মানে অভিনেত্রী কারো সঙ্গে প্রেম করছেন না এখন!

বিয়ের প্রশ্নে সাফা কবিরের উত্তরটা এমন— ‘আগে আমাকে আর জোভানকে বিয়ে নিয়ে ধরত। এখন আমি একা। এখন সবাইকে বলি, তোদের সবার বাচ্চা হওয়ার পর আমার বিয়ে। তোরা সন্তানদের নিয়ে আমার বিয়ে খেতে আসিস। আর বলি, বন্ধুদের মধ্যে ব্যাচেলর থাকার দরকার আছে। তাদের বিবাহবার্ষিকীসহ নানা আনুষ্ঠানিকতায় কী পরব, কীভাবে সাজব, সেসব ভেবেই দিন কাটে। আমার বিয়ে নিয়ে ভাবি না।’

আরও পড়ুন>> বিজয়-রাশমিকা বিয়ে করেছেন!

অভিনেত্রী জানান, বিয়ে নিয়ে এখনো তেমন কোনো ভাবনা নেই। নেই পছন্দের পাত্রও। থাকলে নাকি বিয়ে করে ফেলতেন। তবে ব্যাচেলর জীবনটাও দারুণ কাটাচ্ছেন। বন্ধু ও বন্ধুদের স্ত্রীদের সঙ্গেও দারুণ সময় কাটে। সাফা বলেন, ‘বিয়ে তো করতেই হবে। এটা সময় হলেই হবে। মা-বাবা মাঝেমধ্যে জানতে চান, পছন্দের কেউ আছে কি না। পছন্দের কেউ থাকলে হয়তো বিয়েটা হয়ে যেত।’

টিভি নাটকের পাশাপাশি বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন সাফা। সম্প্রতি তার অভিনীত ‘আফসোস’ নাটকটি বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। প্রকাশ্যে এসেছে ‘টিকিট’ ওয়েব সিরিজের ফার্স্টলুক। যেখানে সাহসী একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়