Apan Desh | আপন দেশ

জয়ার ‘পেয়ারার সুবাস’ দুই বাংলায়

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩০, ২৮ জানুয়ারি ২০২৪

জয়ার ‘পেয়ারার সুবাস’ দুই বাংলায়

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয়ের জাদুতে দেশের গণ্ডি ছাড়িয়ে দুই বাংলায় নিজের অবস্থান পোক্ত করেছেন। সেখানে সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতেছেন। এসবই পুরনো কথা। নতুন খবর হলো ৯ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পাবে জয়ার নতুন ছবি ‘ভূতপরী’। 

অন্যদিকে একইদিনে বাংলাদেশে মুক্তি পাবে ‘পেয়ারার সুবাস’। তবে এটি দেশি। একইদিনে দুই বাংলায় দুটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন জয়া। এই সিনেমাটি মুক্তি পাচ্ছে প্রায় ৮ বছর পর। স্বভাবতই এতে বেশ উচ্ছ্বসিত তারকা।

এর আগে ‘পেয়ারার সুবাস’ নিয়ে আশাবাদ ব্যক্ত করে জয়া বলেছিলেন, আমার প্রথম সিনেমার পরিচালক নুরুল আলম আতিক। তার সঙ্গে কাজ করার সময়টা খুব উপভোগ করি। এই ছবিটা যখন করেছি, তখনো এক্সাইটেড ছিলাম। আমরা সাধারণরা সবসময় যে দৃষ্টিভঙ্গি নিয়ে ছবি দেখি; আতিক আসলে নতুনভাবে দেখতে শেখায়, দেখায়। পুরো সিনেমায় একটা অন্য রকম ভাষা আছে।

আরও পড়ুন>> সানি লিওনের নতুন ইনিংস ‘চিকা লোকা’

‘পেয়ারার সুবাস’ মুক্তির খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নুরুল আলম আতিক। তিনি বলেন, সিনেমা মুক্তির সব প্রস্তুতি সম্পন্ন। আমার দিক থেকে যা যা দরকার আমি প্রযোজনা প্রতিষ্ঠানকে বুঝিয়ে দিয়েছি। ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে, আমি সেটাই জানি।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল বলেন, আমরা দুই-তিন দিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে ছবি মুক্তির বিষয়ে জানাব। ৯ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি দেব, সেটারই প্রস্তুতি চলছে।

‘পেয়ারার সুবাস’ ছবিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, নূর ইমরান মিঠু, সুষমা সরকার প্রমুখ।

অন্যদিকে পহেলা জানুয়ারি থেকে নিজের ফেসবুক, ইনস্টাগ্রামের মাধ্যমে ‘ভূতপরী’র প্রচারণা শুরু করেছেন জয়া। ‘ভূতপরী’র একটি মোশন পিকচার শেয়ার করে লেখেন, “মানুষ মরে ভূত হবে, ভূত মরে কি পরী হয়? নতুন বছরের নতুন ভূত ‘ভূতপরী’। আসছে ৯ ফেব্রুয়ারি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে!”

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়