Apan Desh | আপন দেশ

পরীমণি মাকে মিস করছেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:২৫, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

পরীমণি মাকে মিস করছেন

ছবি: সংগৃহীত

আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বর্তমানে ছেলে রাজ্যকে নিয়েই তার সংসার। কাজের ফাঁকে পুরো সময়টা সন্তানকেই দেন পরী। মা হওয়ার পর থেকে অনেকটাই বদলে গেছেন এ নায়িকা। অভিনেতা রাজের সঙ্গে বিচ্ছেদের পর রাজ্যর সব দায়িত্ব একাই বহন করছেন। বলা যায়, রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমণিই।

তবে সিঙ্গেল মাদার হিসেবে সন্তানকে একাই লালন-পালন করা খুব কঠিন। আমাদের সমাজে প্রতিনিয়তই তার প্রমাণ পাওয়া যায়। পরীমণির বাবা-মা নেই। আপন বলতে তার নানা ছিলেন। তিনিও গেল বছর পরীমণিকে একা রেখে পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে।

এদিকে মাঝে মাঝেই নিজের মাকে ভীষণ মিস করেন পরীমণি। আর তাই সোশ্যাল মিডিয়ায় মাকে নিয়ে একটি মিম শেয়ার করেছেন এই নায়িকা। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে মিমটি শেয়ার করেন পরীমণি। মিমের ক্যাপশনে লেখা রয়েছে— ‘কখনও কখনও একজন মায়েরও তার মায়ের প্রয়োজন হয়।’

আরও পড়ুন>> ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

ফেসবুকে মিমটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই পাঁচ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে পরীমণির কমেন্টসবক্সে। একজন লিখেছেন, মা ছাড়া মা হওয়া যে কত কষ্টের, সেটা একজন সদ্য মা ভালো বুঝে। মাঝে মাঝে নিজেকে পাগল পাগল লাগে। আরেক নেটিজেন লেখেন, মা ছাড়া মা হওয়া অনেক কষ্ট। এ জার্নিটা সহজ না।

প্রসঙ্গত, গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করেছেন রেজা ঘটক। এছাড়া সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে পরীকে। সেটি নিয়েও ব্যস্ততা রয়েছে এই তার। বর্তমানে নিজের কাজ, ছোট্ট রাজ্যকে নিয়ে বেশ সুখেই দিন পার করছেন পরীমণি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়