Apan Desh | আপন দেশ

রাজনীতি নিয়ে নতুন সিদ্ধান্ত মাহির

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২১, ৪ মার্চ ২০২৪

রাজনীতি নিয়ে নতুন সিদ্ধান্ত মাহির

ছবি: সংগৃহীত

কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এ অভিনেত্রী। এরপরই প্রশ্ন জাগে, রাজনৈতিক রাকিবকে ত্যাগের পাশাপাশি রাজনীতিও ছাড়ছেন মাহি? রাজনীতি নিয়েও নিয়েছেন নতুন সিদ্ধান্ত।

সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে মাহি বলেন, অভিনয় ও রাজনীতি সমান্তরাল চলবে। আমি প্রথমে কেন্দ্র থেকে রাজনীতি করার সিদ্ধান্ত নিয়েছিলাম। এখন সিদ্ধান্ত বদলেছি। আমার শৈশব-কৈশোরের তানোর থেকে রাজনীতিতে সক্রিয় হব। শুধু অভিনয়ই নয়, রাজনীতির ক্যারিয়ারেও আবার শূন্য থেকে শুরু করতে প্রস্তুত।

গত সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন মাহিয়া মাহি। তবে জয় নিয়ে শতভাগ আশাবাদী হলেও শেষ পর্যন্ত ৯ হাজার ভোট পেয়ে পরাজিত হয়েছেন এ নায়িকা।

আরও পড়ুন>> মাহির সংসার ভাঙার কারণ জানালেন রাকিব

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে স্যোশাল মিডিয়া ফেসবুকে দেয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়